বিনোদন, সেলিব্রিটি বার্তা

এবার করোনার হামলা টলিউড পাড়ায়!!!

কিছুদিন ধরে ভয়াবহ দুর্যোগ আম্পানে বেশ হিমশিম খাচ্ছে কলকাতার মানুষ জন এর সাথে মাথার উপর করোনার আতঙ্ক বিরাজ করছেই , এবার করোনার হামলা রাজ-শুভশ্রী, শ্রাবন্তী, পায়েল সরকার, অরিন্দম শীলদের আবাসনে। বাইপাসের ধারে একটি অভিজাত বাড়িতে থাকেন রাজ-শুভশ্রী, পায়েল, শ্রাবন্তী, অরিন্দম শীল সহ বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির আরও জনপ্রিয় কিছু ব্যক্তিত্ব।

Paayel: Raj, Subhashree and Paayel share the same apartment ...

সেই আবাসনেরই এক ব্যক্তি করোনা আক্রান্ত বলে জানা গিয়েছে। আক্রান্ত ওই ব্যক্তিকে ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং চিকিৎসাধীন রয়েছেন।

জানা যাচ্ছে, বাইপাসের ধারে ওই আবাসনের যে টাওয়ারে রাজ-শুভশ্রী থাকেন। সেই টাওয়ারেরই এক বাসিন্দা করোনা আক্রান্ত। এদিন রাজ চক্রবর্তীও নিজের ইনস্টাগ্রামে একটা পোস্ট করেছেন যেখানে তাঁকে মাস্ক পরে থাকতে দেখা যাচ্ছে। তিনি লিখেছেন, আজ থেকে সন্ধেয় হাঁটাও বন্ধ। এই মুহূর্তে রাজের স্ত্রী’ অর্থাৎ অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় অন্তঃসত্ত্বা। তাই বিষয়টা তাঁদের কাছে যে একটু বেশিই চিন্তার হবে সেটাই স্বাভাবিক। কেননা এই সময়ে যথেষ্ট সাবধানতা অবলম্বন করতে হবে তাদের।

Image may contain: 1 person, sitting

এবিষয়ে ওই আবাসনের আরেক বাসিন্দা পরিচালক অরিন্দম শীলের সঙ্গে যোগাযোগ করা সম্ভব বলে তিনি জানান, ”হ্যাঁ, আমাদের আবাসনে একজন আক্রান্ত। যে ব্যক্তি আ’ক্রান্ত তাঁকে যথাসময়ে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়েছে। ওনার পরিবারের সবাই কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে আবাসন সিল করা হয়নি। আমার তরফ থেকে যতটা সতর্কতা অবলম্বন করা যায় সব মেনেই আমরা চলছি। বিষয়টা সত্যিই চিন্তার।”

অরিন্দম শীলের 'ধনঞ্জয়' কী সত্যিই ...

অভিনেত্রী পায়েল সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমরা তো সবাই বাড়িতেই আছি। কেউ বের হচ্ছি না। আর এখানে সবকিছুই ভীষণ রেস্ট্রিকটেড। এখানে মাস্ক ছাড়া কেউ বের হতে পারেন না, সেটাই নিয়ম করা হয়েছে। এমনটি আমরা যদি নিচেও কোনও জিনিস বা অনলাইনে অর্ডার করা জিনিসপত্র নিতে যাই, তখনও মাস্ক পরেই যাই। আবাসনে নিয়মিত স্যানিটাইড করাও হচ্ছে। সবকিছুই মেনে চলা হচ্ছে। তার পরেও যে কোনও কারণেই হোক একটা ঘটনা এমন ঘটে গিয়েছে। এটা দুর্ভাগ্যজনক। আশা করি উনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। আমি নিজেও যথেষ্ট সচেতন ভাবেই রয়েছি। আমি বাড়ির জিনিসপত্র অনলাইন অর্ডার করছি। ওরা আমার টাওয়ারের নিচে রেখে যায়, তারপর আমি গিয়ে সেটা নিয়ে আসি। আমার মনে হয়, যে টাওয়ারের বাসিন্দা আক্রান্ত হওয়া তে, ওখানে আরোও কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে। ”

Payel Sarkar (@Paayel_12353) | Twitter

পরিস্থিতি যতো তাড়াতাড়ি সম্ভব সুস্থ্য হওয়ার আশা রাখছেন টলিউডের বাসিন্দারা।

তারকালয়  ২২/০৫/২০২০ই রিয়া

 

Previous ArticleNext Article