বিনোদন, সেলিব্রিটি বার্তা

করোনায় টালিউড তারকা ঘরে বসে সময় কাটাচ্ছেন

করোনা আতঙ্কে এবং সরকারের অনুরোধে ঘরবন্দি হয়েছেন দেশের মানুষ। করোনাভাইরাস প্রতিরোধে তারকারা কার্যত গৃহবন্দি। দেশের জনগণের মতো ঘরবন্দি আমাদের পছন্দের সেলেবরাও। তারকাদের নিজদের চরম ব্যস্ত জীবনে হঠাৎ করেই এসে কড়া নেড়েছে একেবারে অপ্রত্যাশিত এক অবসর। নেই সিনেমার প্রমোশনে যাওয়ার তাড়া, কিংবা শুটিংয়ের চাপ। তাই আরামে অবসরে নিজেদের কাছের মানুষকে সঙ্গে নিয়েই কাটছে তাঁদের হোম কোয়ারেন্টাইন। আবার এই অবসরে প্রত্যেকেই নিজেদের শখ, শৌখিনতাগুলোকে করার সময় পাচ্ছেন। টালিউড যেসব তারকা ঘরে বসে সময় কাটাচ্ছেন তারা হলো:

Image result for কলকাতার তারকারা

রাজ শুভশ্রী: সব সহকারীদের ছুটি দিয়ে বাড়ির কাজ করছেন রাজ শুভশ্রী। রাজের মা আর ভাগ্নি বিছানা পরিষ্কার করছেন, ঘর গোছাচ্ছেন, শুভশ্রী রান্না করছেন, রাজের দিদি বাসন মাজছেন, রাজ আর তাঁর বাবা বাথরুম পরিষ্কারের দায়িত্ব পেয়েছেন। যে যার মতো দায়িত্ব অনুযায়ী কাজ করছেন। সকলের কাজ করার একটি ভিডিয়ো রাজ পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। রাজ-শুভশ্রীর অবসর সময় কাটাচ্ছেন ঘরের কাজ করে।

ঘরবন্দি রাজ-শুভশ্রীর রোজনামচা

রাইমা সেন: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন যেমন জানালেন, তিনি এখন সোশ্যাল মিডিয়া আর নেটফ্লিক্সে মজে। ইনস্টাগ্রামে জিম করার ছবিও দিয়েছিলেন। সেই প্রসঙ্গে তিনি বলেন, আমার বাড়ির ছাদেই জিম রয়েছে। সেখানেই এক্সারসাইজ করছি। এই পরিস্থিতিতে তো পাবলিক জিমে যাওয়ার প্রশ্নই নেই। এখন বাড়িতে সিনেমা দেখে, বই পড়ে সময় কাটাচ্ছি।

Image result for raima sen home quarantine

নুসরত: টলিউডের জনপ্রিয় নায়িকা তথা তৃণমূল সাংসদ গত বছরেই সাত পাকে বাঁধা পড়েছেন। কিন্তু বিয়ের পথ থেকেই প্রচণ্ডভাবে রাজনীতির কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন। কাজের চাপে তাই সেভাবে সংসার করাই হয়নি।সব সহকারীদের ছুটি নিয়ে বাড়ির কাজ একা হাতেই সামলাচ্ছেন নুসরত জাহান। এবার তাই ছুটি পেয়ে তিনি মন দিয়েছেন ঘরকন্নার কাজে। এই অবসর সময়ে স্বামীর জন্য বিরিয়ানি রান্না করতে দেখা গেল। নুসরাত ছবি আঁকতে ভালবাসেন। সময় পেয়েই ক্যানভাস আর রং তুলি নিয়ে ছবি আঁকতে দেখা যায় তার একটি পোস্টে।

করোনার প্রকোপে ঘরবন্দি নায়িকা ব্যস্ত রান্নায়

গৌরব রিদ্ধিমা: টলিস্টার তথা সব্যসাচী পুত্র গৌরব চট্টোপাধ্যায় সিনেমার পাশাপাশি গান গাইতেও খুবই ভালোবাসেন। তাই এই অবসরে একেবারেই দেরি না করে সোজা গিটার নিয়ে বসে পড়েছেন। আর শ্রোতা যদি হয় নিজের বউ তাহলে তো কোনও কথাই নেই।

করোনা আতঙ্কে গৃহবন্দি, ঋদ্ধিমা ও দর্শকদের জন্য গিটার বাজিয়ে গান ধরলেন গৌরব

অনিন্দ্য: টলিপাড়ার অনিন্দ্য চট্টোপাধ্যায় শুটিং ছাড়া তাঁর প্রিয় কাজ হল শরীরচর্চা। কিন্তু এখন জিমও বন্ধ। অগত্যা সোজা তিনিও সোজা ঢুকে পড়েছেন রান্নাঘরে। দর্শকদের শেখালেন পালং পনীর এবং রুটি বানানোর পদ্ধতি।

Image result for অনিন্দ্য ছেতারজি

তারকালয়/২৪/০৩/২০২০ রিয়া

Previous ArticleNext Article