বিনোদন, সেলিব্রিটি বার্তা

করোনায় বলিউড তারকারা যেভাবে সময় কাটাচ্ছেন

করোনাভাইরাসের মোকাবিলায় আপাতত বলিউড-টলিউডে সমস্ত কাজ বন্ধ রাখা হয়েছে। ভারতীয় প্রশাসন শুটিং বন্ধ করাতে বাড়িতেই সময় কাটছে বলিউড তারকাদের। কেউ রান্না করছেন, কেউ বই পড়ছেন, কেউ পরিবারের সঙ্গে একান্তে দিনগুলো পার করছেন।বেশিরভাগ তারকাই বাড়িতে কোয়ারানটাইনে রয়েছেন। ঘরে বসেই সময় কাটাচ্ছেন তারকারা।

সাইফ কারিনা: বাড়িতে কোয়রান্টিন হয়ে রয়েছেন সাইফ কারিনা দম্পত্তি। করোনা কারণে ঘরে বসে বই পড়ছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান।সাইফ আলি খান এই সময়টায় নিজেকে পুরোপুরি বইয়ে বন্ধ করেছেন। নিজে ঘরে বসে বই নিয়ে এক সপ্তাহ কাটাবেন বলে পরিকল্পনা করেছেন তিনি। ছবি শেয়ার করে এমনই জানান সাইফের স্ত্রী কারিনা কাপুর। কারিনা লিখেছেন, ‘মনে হচ্ছে এক সপ্তাহের জন্য বুকড।’ আর অবসর সময়ে কারিনা ব্যস্ত ইনস্টাগ্রামে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ছবি, ভিডিও শেয়ার করে ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে শুরু করেছেন অভিনেত্রী। কারিনা একটি সোফায় বসে ফোন ব্যবহার করছেন এমনি একটি ছবি পোস্ট করেছেন কারিনা ।

Image result for নিজের ইনস্টাগ্রাম পোস্টে সম্প্রতি করিনা কাপুর খান তাঁর এবং তাঁর স্বামী সইফ আলি খানের সপ্তাহের প্ল্যান সম্পর্কেও জানিয়েছেন।

অক্ষয় কুমার: ‘সূর্যবংশী’-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন অক্ষয় কুমার। শুটিং বন্ধ। তাই নিয়ম-বিধি মেনে আপাতত ঘরবন্দি তিনিও। স্ত্রী টুইঙ্কেল খান্না এবং সন্তানদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন।

‘সূর্যবংশী’-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন অক্ষয় কুমার। শুটিং বন্ধ। তাই নিয়ম-বিধি মেনে আপাতত ঘরবন্দি তিনিও। স্ত্রী টুইঙ্কল খন্না এবং সন্তানদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন।

প্রিয়াঙ্কা চোপড়া: প্রিয়াঙ্কা চোপড়াও ঘরবন্দি। ব্যস্ত নায়িকা হলিডে মুডে। পোষ্য পুচ গিনোকে এই ক’দিন বেশ আদর করে নিচ্ছেন প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘এই সময়ে বাড়িতে থাকাই সবচেয়ে নিরাপদ।’

ব্যস্ত নায়িকা হলিডে মুডে। পোষ্য পুচ গিনোকে এই কয়দিন চুটিয়ে আদর করে নিচ্ছেন প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘এই সময়ে বাড়িতে থাকাই সবচেয়ে নিরাপদ।’

শ্রদ্ধা কাপুর: সদ্য ‘বাগি ৩’ মুক্তি পেয়েছে। বক্স অফিসে ভাল ফলও করেছে ছবি। সাফল্যের পর এমনিতেই ছুটির মুডে ছিলেন শ্রদ্ধা কাপুর। তবে এখন তো একেবারেই ঘরবন্দি। ইনস্টাগ্রামে বইয়ের একটা ছবি শেয়ার করে লিখেছেন, ‘বিইং হোম’ অর্থাৎ সারাদিন বই পড়েই কেটে যাচ্ছে তার।

Image result for করোনার প্রভাবে ঘরবন্দী রানা দাগ্গুবতী

ক্যাটরিনা কাইফ: ক্যাটরিনা কাইফও ঘরবন্দি। ঘরের সহকর্মীদের ছুটি দিয়ে নিজেই ঘরের কাজে মগ্ন। তাই রান্না থেকে শুরু করে বাড়ির যাবতীয় কাজ এখন তাঁকেই করে নিতে হচ্ছে। বাসন ধোয়ার একটা ভিডিও শেয়ার করেছেন ক্যাটরিনা।

শুধু কি ক্যাটরিনা কাইফ-ই ঘরবন্দি। তার বাড়ির পরিচারিকাও ঘরবন্দি। তাই রান্না থেকে শুরু করে বাড়ির যাবতীয় কাজ এখন তাকেই করে নিতে হচ্ছে। বাসন ধোয়ার একটা ভিডিও শেয়ার করেছেন ক্যাটরিনা।

মাধুরী দীক্ষিত: বলিউডের ‘ধাক ধাক গার্ল’ খ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিত। এই অভিনেত্রীও স্বেচ্ছায় কোয়ারেন্টাইন কাটছে পরিবারের সদস্যের সঙ্গে। ইনস্টাগ্রামে স্বামী ও সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘নিজেকে ও পরিবারকে করোনাভাইরাসের হাত থেকে বাঁচাতে বাড়িতেই স্বেচ্ছায় কোয়ারেন্টাইন করলাম। তবে এই সুযোগে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারব। সবাই প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন। যত্ন নিন, নিরাপদ থাকুন।’

Image result for করোনার প্রভাবে ঘরবন্দী বলিউড তারকা মাধুরি

কার্তিক আরিয়ান: অভিনেতা কার্তিক আরিয়ানও একই কাজ করছেন বাড়িতে। এতদিন যেগুলো পরিচারিকা করে দিতেন, এখন সেগুলো সব নিজেই করে নিচ্ছেন। ঘরের কাজ করার নিজের একটি ভিডিও পোস্ট করলেন তিনি।

‘পতি পতনি অউর ওহ্’- অভিনেতা কার্তিক আরিয়ানও একই কাজ করছেন বাড়িতে। এতদিন যেগুলো পরিচারিকা করে দিতেন, এখন সেগুলো সব নিজেই করে নিচ্ছেন।

শিল্পা শেঠি: শিল্পা শেঠি রান্না করতে খুবই ভালোবাসেন। ইউটিউবে তার রান্নার একটি চ্যানেলও রয়েছে। সময় পেলে বাড়িতেও তিনি রান্নাবান্না করে থাকেন। আর এখন তো অফুরন্ত সময়। তাই দুই সন্তান, স্বামীকে নিয়ে সময় কাটাচ্ছেন তিনি।

শিল্পা শেটি রান্না করতে খুবই ভালবাসেন। ইউটিউবে তার রান্নার একটি চ্যানেলও রয়েছে। সময় পেলে বাড়িতেও তিনি রান্নাবান্না করে থাকেন। আর এখন তো অফুরন্ত সময়। তাই দুই সন্তান, স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করে নিচ্ছেন।

রানা দাগ্গুবতী: রানা দাগ্গুবতী ঘরবন্দি থেকে নিজেকে পুরোপুরি পড়াশোনায় নিমজ্জিত করে রেখেছেন। এমনি একটি ছবি পোস্ট করলেন তিনি।

রানা দাগ্গুবতী ঘরবন্দি থেকে নিজেকে পুরোপুরি পড়াশোনায় নিমজ্জিত করে রেখেছেন।

তারকালয়/২৫/০৩/২০২০ রিয়া

Previous ArticleNext Article