বিনোদন, সেলিব্রিটি বার্তা

ক্রিকেট খেলার মাধ্যম পেলেন ভিরাট- আনুশকা!!

করোনার কারণে ভারতে চলছে বিশেষ পরিস্থিতি। লকডাউনের কারণে দীর্ঘদিনই গৃহবন্দি রয়েছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। পরিস্থিতি স্বাভাবিক থাকলে এই সুযোগটা হয়তো খুব একটা পেত না দুজনে। কারণ দুই তারকাই তাঁদের কাজ নিয়ে বেজায় ব্যস্ত থাকেন। কিন্তু বর্তমানে করোনার জেরে একে অপরের সঙ্গে বেশ ভালই সময় কাটাচ্ছেন। গত শনিবার দেখা গেল নিজেদের বাড়ির ছাঁদে ক্রিকেট খেলায় মত্ত বিরুষ্কা।
The Rising Brand Value of #Virushka
কখনও বিরাট বল করছেন এবং অনুষ্কা ব্যাট করছেন, কখনও আবার এর উল্টোটাও দেখা যাচ্ছে। তবে এই জিনিসটি দুজনে বেশ ব্যক্তিগতই রাখতে চেয়েছিলেন। তবে খোলা ছাঁদে যেহেতু দুই তারকা ক্রিকেট খেলায় মত্ত, তাই স্বাভাবিকভাবেই তাঁদের প্রতিবেশীরাই এই ভিডিয়োটি তুলেছেন, এবং তা আপলোড করতেই মুহূর্তের মধ্যে ভাইরালও হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে বিরাট ও অনুশকার ক্রিকেট খেলার সেই ভিডিও।
দু’দিন আগে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অনুশকা শেয়ার করেন- বিরাট যখন ক্রিকেট খেলার জন্য বাইরে যেতেন, অনুশকা তখন বাড়িতে বসে তার খেলা দেখতেন। বর্তমানে করোনার বিশেষ পরিস্থির কারণে বিরাটের ক্রিকেট যেমন বন্ধ, তেমনই বন্ধ অনুশকার শুটিং। ভালোবেসে বিয়ে করেছেন জনপ্রিয় দুই তারকা বিরাট ও আনুশকা শর্মা। এই তারকা জুটির ভালোবাসার কথা কারও অজানা নয়।
Anushka Sharma and Virat Kohli's sun kissed pictures are all ...
একটি শ্যাম্পু ব্র্যান্ডের কমার্শিয়ালে প্রথমবার মন দেওয়া-নেওয়াটা সেরে ফেলেছিলেন দু’জনে। বারবার একাধিক জায়গায় একইসঙ্গে দেখা গিয়েছে বহুল চর্চিত এই জুটিকে। কিন্তু ২০১৪ নভেম্বরে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি ম্যাচে শতরানের পর ব্যাট উঁচিয়ে ভিআইপি বক্সে বসে থাকা অনুষ্কার উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিলেন ভারতীয় ক্রিকেটের  ব্যাটিং সেনসেশন।অনুরাগীদের আর বুঝতে বাকি রইল না যে ‘লাভ ইজ ইন দ্য এয়ার’।
Making - Virat Kohli and Anushka Sharma in Clear Shampoo Ad - YouTube
২০১৭ ডিসেম্বরে তারা বিয়ে করেন। ওয়েডিং ডেস্টিনেশন হিসেবে ইতালির তুসকানিকে বেছে নেন এই সেলেব কাপল।  সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রী অনুষ্কা শর্মার প্রযোজিত ‘পাতাললোক’। দীর্ঘদিন বাদে তিনি প্রযোজনায় ফিরেছেন। এর আগে ক্লিন স্লেট ফিল্মস প্রযোজিত সিনেমা ‘এনএইচ ১০’, ‘ফিলৌরি’, ‘পরী’ বক্সঅফিসে ততটা সফল না হলেও সমালোচকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। তবে ‘পাতাললোক’-এর মাধ্যমে প্রথমবার ওটিটি প্লাটফর্মে পা রাখলেন অনুষ্কা।
Image result for বিরাট ও আনুশকা শর্মা ভ্যালেন্টাইনস ডে নতুন নিউজ
তারকালয়  ১৮/০৫/২০২০ই রিয়া
Previous ArticleNext Article