বিনোদন, সেলিব্রিটি বার্তা

গোপনে বিয়ে করলেন অভিনেত্রী পরিমনি

পালিয়ে বিয়ে করেছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনি। পরীমনির বর কামরুজ্জামান রনি একজন নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য। গত ১০ মার্চ রাজধানীর রাজারবাগ এলাকায় পরীমনি ও রনির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার রাতে এ নবদম্পতি তাদের বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশ করেন। জানা গেছে, অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১ : সেই সব দিন’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন রনি।

Image result for pori moni wedding

ওই ছবিতে অভিনয় করছেন পরীমনি। সেখানে কাজ করতে গিয়েই পরী ও রনির মধ্যে বোঝাপড়া তৈরি হয়। একপর্যায়ে রনিই বিয়ের প্রস্তাব দেন পরীকে। রনির প্রতি পরীরও দুর্বলতা থাকায় সেই প্রস্তাব এড়াতে পারেননি তিনি। বিয়ের বিষয়ে পরীমনি গণমাধ্যমকে বলেন, ‘প্রায় পাঁচ মাস আগে ছবির গল্প শোনানোর জন্য হৃদি আপুসহ রনি আমাদের বাসায় এসেছিল। তখন আমি তাকে খেয়ালই করিনি।

Image result for pori moni wedding

শুটিংয়ে গিয়ে কোথায় থাকব, কীভাবে যাব, সেসব নিয়ে তার সঙ্গে প্রথম আলাপ শুরু হয়। এভাবেই একসময় আমাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে।’ ঢালিউডের এ জনপ্রিয় নায়িকা বলেন,‘মার্চের ৩ থেকে ৭ তারিখ আমরা ঠাকুরগাঁওয়ে শুটিং করি। সেখানে ভীষণ আনন্দে সময় পার হয়ে যায়। ৮ মার্চ ঢাকায় এসে আমি তাকে খুব মিস করছিলাম। পরদিন ৯ মার্চ আমরা দেখা করি এবং সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। পরে ওই রাতেই আমরা বিয়ে করে ফেলি।

Image result for pori moni wedding

’ লুকিয়ে বিয়ে করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার পরিবারের কেউ বিয়ের ব্যাপারটা জানে না। পালিয়ে বিয়ে করার মজাটা নিতে চেয়েছিলাম। সময় নিয়ে আনুষ্ঠানিকতা সম্পন্ন করব।’ এদিকে রনি তার বিয়ের খবর নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ‘পরীমনির সঙ্গে বিয়েটা হঠাৎ করে ফেলেছি। বর্তমানে দুজন মংলা বন্দরের পাশে করমজল এলাকায় আছি। এখানে পরীমনি অ্যাডভেঞ্জার অব সুন্দরবন ছবির শুটিং করছে।’

Image result for pori moni

পরীমনি একজন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল প্রণয়ধর্মী আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী রক্ত। কামরুজ্জামান রনি হলো থিয়েটার দল নাগরিক নাট্যাঙ্গণের সঙ্গে যুক্ত আছেন তিনি। পাশাপাশি ছোটপর্দার নির্মাতা হিসেবেও কাজ করছেন।

Image result for pori moni

 

তারকালয়/২০/০৩/২০২০ রিয়া

Previous ArticleNext Article