বিনোদন, সেলিব্রিটি বার্তা

ঘরে বসেই সময় কাটাচ্ছেন বলিউড তারকারা

করোনাভাইরাসের মোকাবিলায় আপাতত বলিউড-টলিউডে সমস্ত কাজ বন্ধ রাখা হয়েছে। বেশিরভাগ তারকাই বাড়িতে কোয়ারানটাইনে রয়েছেন। করোনা আতঙ্কের জেরে দিল্লি, মুম্বই সহ বিভিন্ন রাজ্যে বন্ধ করে দেওয়া হয়েছে সিনেমা হল, জিম সেন্টার, শপিং মল। ফলে ঘরে বসেই সময় কাটাতে হচ্ছে বলি-তারকাদের।

করিনা কাপুর খান; এই আতঙ্কের মাঝেই সামান্য মন খুশি হওয়ার মতো সোশ্যাল পোস্ট করেছেন করিনা কাপুর খান। ইনস্টাগ্রামে সক্রিয় হওয়ার পর থেকেই মাঝে মাঝে ছবি শেয়ার করেন নায়িকা। সম্প্রতি নিজের ছোটবেলার এই ছবি শেয়ার করেছেন নবাব-পত্নী। ছবিতে তাঁর যা অভিব্যক্তি, সেটিই নাকি এখন করোনা-আতঙ্কের মাঝে কেউ তাঁর হ্যান্ডশেক করতে চাইলে চলে আসছে। এমনটাই ছবির ক্যাপশনে লিখেছেন নায়িকা। একই সঙ্গে ছবিতে করোনাভাইরাসে সতর্কতায় দূরত্ব বজায় রাখতে বলেছেন করিনা কাপুর খান।

Image result for নিজের ইনস্টাগ্রাম পোস্টে সম্প্রতি করিনা কাপুর খান তাঁর এবং তাঁর স্বামী সইফ আলি খানের সপ্তাহের প্ল্যান সম্পর্কেও জানিয়েছেন।

বাড়িতে থেকে নিজেদের সতর্ক থাকতে বলছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম পোস্টে সম্প্রতি করিনা কাপুর খান তাঁর এবং তাঁর স্বামী সইফ আলি খানের সপ্তাহের প্ল্যান সম্পর্কেও জানিয়েছেন। করোনা ভাইরাসের জন্য আপাতত বন্ধ কাজ, আর তাতেই খানিকটা সময় পাওয়া গেছে। করিনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে যে, এখন সইফ আলি খান পড়াশোনায় মন দিয়েছেন। আর ফাঁকা সময়টা ইনস্টাগ্রামে কাটাচ্ছেন করিনা। পড়ার ঘরে মোমবাতি জ্বালিয়ে বই পড়ায় মন দিয়েছেন সইফ। আর করিনা একটি সোফায় বসে ফোন ব্যবহার করছেন।

Image result for নিজের ইনস্টাগ্রাম পোস্টে সম্প্রতি করিনা কাপুর খান তাঁর এবং তাঁর স্বামী সইফ আলি খানের সপ্তাহের প্ল্যান সম্পর্কেও জানিয়েছেন।

সালমান খান; নিজের ফাঁকা সময়টাতে ছবি এঁকে সময় কাটাচ্ছেন সালমান। নিজের ইনস্টাগ্রামে পেনসিল ও কালো প্যাস্টেল রং দিয়ে ছবি আঁকতে দেখা গিয়েছে ভাইজানকে। খাতা পেনসিল আর প্যাস্টেল নিয়ে সাদাকালোতে দিব্যি ছবি একে ফেলতে দেখা যাচ্ছে সল্লুকে। করোনা থেকে বাঁচতে ভারতীয় ঐতিহ্য মেনে নমস্কার করে অভিবাদন জানানোর কথা বলেছেন সালমান খান।

ক্যাটরিনা; করোনাভাইরাসের জেরে পিছিয়ে গিয়েছে রোহিত শেট্টির আসন্ন ছবি সূর্যবংশী। ফলে মুম্বইয়ের বাড়িতে পরিবারের সঙ্গে কাটাচ্ছেন ছবির নায়িকা ক্যাটরিনা। সেই সুন্দর মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ক্যাটরিনা। তাতে দেখা যাচ্ছে, বোন ইসাবেলা, ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা ও পরিবারের অন্যান্য বন্ধুবান্ধবদের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন তিনি।ইন্সটাগ্রামে ভক্তদের উদ্দেশ্য একটি সতর্কবার্তা দিয়েছেন ক্যাটরিনা। করোনা আতঙ্কের মধ্যেই তিনি ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, ‘শরীরে রোগ প্রতিরোধক ক্ষমতা বাড়ানোর জন্য রোজ মেডিটেশন ও ব্যায়াম করুন। আপনার আশাপাশের সমস্ত কিছু পরিস্কার রাখুন ও আনন্দে থাকুন।’

Image result for করনার আতঙ্কে বাংলাদেশের সিনেমা নাটক বন্ধ

প্রিয়াংকা চোপড়া; অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া  সম্প্রতি  জানিয়েছেন, হাতে হাত মিলিয়ে শুভেচ্ছা বিনিময় নয়, করোনা থেকে বাঁচতে একে অপরকে নমস্কার জানান। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার বার্তাও দেন প্রিয়াংকা।

Image result for প্রিয়াংকা চোপড়া

কাজল; করোনা নিয়ে একটি ছবি শেয়ার করেছেন বলিউডের আরেক তারকা কাজল। সম্প্রতি শেয়ার ছবিতে দেখা যাচ্ছে, আইকনিক সিনেমা ডিডিএলজে-র ট্রেনের দৃশ্যে শাহরুখ খানের হাতে স্যানিটাইজার ঢেলে দিচ্ছেন কাজল। করোনা প্রতিরোধে ইতিবাচক প্রকাশ করেন তিনি। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে করোনা প্রতিরোধের বার্তা দেন বহু তারকা। তারা হল শাহ্রুক খান, অক্ষয় কুমার, আমিতাব বাচ্চান, কার্তিক  আরিয়ানসহ অনেকে।

Image result for ডিডিএলজে-র ট্রেনের দৃশ্যে

তারকালয়/২২/০৩/২০২০ রিয়া

Previous ArticleNext Article