বিনোদন, সেলিব্রিটি বার্তা

চলতি বছরেই বিয়ে করছেন বরুণ-নাতাশা!!!

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, ২০২০ সালেই বিয়ে করতে যাচ্ছেন  বরুণ ধাওয়ান ও তার দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের বিয়ে। বলিউড তারকাদের মধ্যেও বেশ প্রিয় জুটি বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল। তাদের ভালোবাসা খবর সবার জানা। সেই ছোটবেলা থেকে তাদের বন্ধুত্ব। কলেজ জীবনে এসে সম্পর্কটি রুপ নেয় ভালোবাসায়। পরবর্তীতে তাদের সেই বন্ধুত্ব প্রেমে পরিণতি পায়। সেই সম্পর্ক উপভোগ করছেন তারা দীর্ঘদিন ধরেই। বলিউডে এমন জল্পনা বহুদিন ধরেই শোনা জাচ্ছিল যে বিয়ে করবেন তারা।

Image result for ভারুন ও নাতাসা বিয়ে নিউজ

এবার তাদের বিয়ের সানাই বাজতে চলেছে। শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি বিয়ে করতে চলেছেন বরুণ ধাওয়ান ৷ এমনকী, পাত্র-পাত্রীর বাড়িতেও নাকি বিয়ের শপিং শুরু ৷ নাতাশার গয়না থেকে বিয়ের লহেঙ্গাও নাকি একেবারে রেডি ৷ সম্প্রতি হ্যালো ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে নাতাশা দালাল বলেন, বরুণ আর আমি একসঙ্গে স্কুলে পড়তাম। ২০ বছর বয়স পর্যন্ত আমরা শুধুই বন্ধুই ছিলাম, আমি দেশ ছেড়ে বাইরে পড়তে যাওয়ার পরই বুঝতে পারি, আমাদের সম্পর্কটা বন্ধুত্বের থেকেও বেশিকিছু। পরে আমি ওর সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাই।

Image result for ভারুন ও নাতাসা বিয়ে নিউজ

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বরুণ জানান, আমার প্রথম প্রেম হল সিনেমা, তারপর নাতাশা ও আমার পরিবার। পাশাপাশি বরুণ জানান, ‘বাদলাপুর’, ‘অক্টোবর’ এর মতো ছবিতে অভিনয় করার উৎসাহ তিনি নাতাশার কাছ থেকেই পেয়েছেন। পাশাপাশি ‘কফি উইথ করণ-৬’ এ এসেও নাতাশার সঙ্গে তার সম্পর্কের কথা খোলসা করেন বরুণ।

Image result for ভারুন ও নাতাসা বিয়ে নিউজ

কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে পেশায় পোশাক ডিজাইনার নাতাশার সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন বরুণ। এমনকি ভবিষ্যতে তাকে বিয়ে করার সিদ্ধান্তের কথাও জানান। সেই সময় বরুণের বাবা পরিচালক ডেভিড ধাওয়ান সংবাদমাধ্যমে ছেলের বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন। সেখানে তিনি জানিয়ে ছিলেন, আসছে বছরই বিয়ে করবেন তার ছেলে। তার কথামতো বরুণের বিয়ের আর খুব বেশি দেরি নেই।

Related image

ডেভিড ধাওয়ান বলেন, ‘বরুণ এখন বেশ জনপ্রিয়। তার হাতে অনেক কাজ। তবুও সে বিয়ের কথা ভাবছে এটা পরিবারের জন্য আনন্দের সংবাদ। আমরা বেশ ধুমধাম করেই ছেলের বিয়ে দেবো। সময়মতো সবই জানানো হবে।’ বর্তমানে রেমো ডি’সুজ়ার পরিচালনায় বরুণের ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রি’র সিনেমা মুক্তি পাচ্ছে সেই নিয়ে বাস্ত তিনি। এছাড়াও তিনি অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন। যেমন; দিলওয়ালে, হামটি শারমাকি দুলহানিয়া, বাদ্রিনাথ কি দুলহানিয়া, স্টুডেন্ট অফ দ্যা ইয়ার।

Image result for ভারুন ও নাতাসা বিয়ে নিউজ

তারকালয়/০৯/০১/২০২০ রিয়া

Previous ArticleNext Article