বিনোদন, সেলিব্রিটি বার্তা

ছোটপর্দার অভিনেত্রী সারিকার জানা অজানা তথ্য!!!

বাংলাদেশের একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। যিনি টেলিভিশন, পর্দায়, বিলবোর্ডে এবং সাধারণ মানুষের মনে অল্প সময়েই জায়গা করে নিয়েছিলেন। সারিকা আশুতোষ সুজন পরিচালিত ক্যামেলিয়া নাটকের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। তিনি বাংলালিংক টেলিযোগাযোগ ব্র্যান্ড দূত ছিলেন। ক্যারিয়ারের শুরু থেকে বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। ২০০৮ সালে মডেলিং এর মাধ্যমে মিডিয়ায় পদার্পণ করেন।

Image result for সারিকা সাবরিন অ্যারোমেটিক বিউটি সোপ

অ্যারোমেটিক বিউটি সোপের বিজ্ঞাপনটি ২০০৮ সালে প্রচারিত হয়েছিল সেখানে মডেল হিসাবে ছিলেন তিনি সমালোচকদের দ্বারা সেরা মডেল বিভাগে বাচসাস পুরস্কার অর্জন করেছিলেন। সেই প্রারম্ভিক সাফল্যের পর বিভিন্ন ব্র্যান্ড এর এম্ব্যাসডর হয়ে ওঠেন। সারিকা অভিনীত জনপ্রিয় নাটকের মধ্যে রয়েছে মোহন খানের ‘রাধা তুমি কার’, এস এ হক অলিকের ‘গেন্দুচোরা ও প্রেম কাহিনী’, অরুণ চৌধুরীর ‘রুমালী’, হিমেল আশরাফের ‘প্রেমের বেদনা’, চয়নিকা চৌধুরীর ‘আহা বালিকা’, ও ‘বিকেলে সোনা রোদ’, সাইফ চন্দনের ‘একটু বোকামি অনেকটা পাগলামি’ প্রভৃতি।

Image result for সারিকা সাবরিন অ্যারোমেটিক বিউটি সোপ

জানা যায়, আগে মডেল ও অভিনেতা নীরব এর সাথে প্রেমের সম্পর্ক ছিল সারিকা। ২০১৩ সালের ফেব্রুয়ারিতে মিডিয়াতে তারা একে অপরের সমালোচনা করেন। তারা দুজনই বিয়ে করার পাকাপাকি সিদ্ধান্ত নিয়েছিলেন কিন্তু বিয়ে হয়নি। সারিকার জন্ম ১৯৯২ সালের ২৩ সেপ্টেম্বর চট্টগ্রামে। শফিয়ার রহমান ও রোজী রহমানের ঘরে। তার বাবা একজন ব্যাংকের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট। ৭ বছরের পুরোনো বন্ধু মাহিমের সাথে ২০১৪ সালের ১২ আগস্ট রাতে ঘরোয়া আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। মাহিম করিম পেশায় ব্যবসায়ী।

Image result for সারিকা সাবরিন

তিনি স্বামী-সংসার নিয়ে দিব্যি সুখে ছিলেন তখন মিডিয়া জগৎ থেকে থেকে দূরে ছিলেন। ২০১৫ সালের ৪ মে কন্যা সন্তানের মাও হন তিনি। তার এক বছরের মধ্যেই অর্থাৎ ২০১৬ সালে হঠাৎ তাদের ডিভোর্স হয়ে যায়। সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় নিয়মিত অনুষ্ঠান ‘৩০০ সেকেন্ড’-এ অতিথি হয়ে এসেছিলেন সারিকা। সেখানে তিনি কাজে নিয়মিত হওয়ার বিষয়ে তিনি বললেন,২০১৬ সালে ব্যাক করার পর অকেশনালি কাজ করা হতো। কারণ সেসময় আমার মেয়ে ছোট ছিলো। কিন্তু এখন মোটামুটি নিয়মিতভাবে কাজ করে যাচ্ছি। বিয়ে এবং বিচ্ছেদ নিয়েও অনুষ্ঠানে কথা বলেন সারিকা।

Image result for সারিকা সাবরিন

বললেন, বিয়ের জন্য ক্যারিয়ার সেক্রিফাইস করেছি, বাবা-মা থেকে দূরে থেকেছি। সব সেক্রিফাইস করে যেহেতু বিয়েটা করেছিলাম, তাই সেটা টিকিয়ে রাখতে আমার শতভাগেরও বেশি চেষ্টা ছিলো।কম বেশি প্রতিটা দম্পতির মধ্যে কিছু ঝামেলা থাকেই। কিন্তু সে ঝামেলাগুলো যখন কোনোভাবেই সলভ করা যায় না, কোনোভাবেই আর বনিবনা হয় না তখন আমার মনে হয় দুজনই টর্চার্ড হওয়ার থেকে সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়াই সবচেয়ে ভাল সিদ্ধান্ত। বর্তমানে ক্যারিয়ারে মনোযোগী হয়েছেন এবং মেয়েকে নিয়ে ভালই আছেন। তার ভক্তরা তাকে নতুন কিছু করতে দেখবেন বলে আশা করছেন।

তারকালয়/০৮/০২/২০২০ রিয়া

Previous ArticleNext Article