বিনোদন, সেলিব্রিটি বার্তা

জুটি বাঁধতে চলছেন অপু বিশ্বাস-বাপ্পী চৌধুরী

দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর দ্বিতীয় কিস্তি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-তে অভিনয় করবেন অপু ও বাপ্পী। প্রথম জুটি বেঁধে অভিনয় করছেন  তারা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’।  বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস জুটির রসায়ন এবার দর্শকদের সামনে আসছে। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। সম্প্রতি  ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ছে। এবার সিনেমাটি মুক্তিতে কোনো বাধা নেই। শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ঘোষণার পর থেকেই ছবিটি ঘিরে তৈরি হয় নানা আলোচনা। ।

Image result for শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’

বিশেষ করে, বাপ্পি আর অপুর প্রথম ছবির রসায়ন কেমন হয় তা নিয়েও দর্শকমহলে ছিল দারুণ জল্পনা-কল্পনা। ছবির শুটিং চলাকালীন সময়ই এই দুই তারকাকে নিয়ে তৈরি হয় প্রেম ও বিয়ের গুঞ্জন। এই ছবির মধ্য দিয়ে অভিষেক হচ্ছে অপু বিশ্বাস-বাপ্পী চৌধুরী জুটির। ২০০৫ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে অপু বিশ্বাসের। দীর্ঘ এক যুগের বেশি অভিনয়জীবনে এই অভিনেত্রী বেশির ভাগ ছবিতে নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। এই জুটির বেশির ভাগ ছবি ব্যবসায়িকভাবে সাফল্য পায়। শাকিবের সঙ্গে বিয়ে, বিয়ে-পরবর্তী জটিলতা আর বিচ্ছেদের কারণে এই জুটিকে আপাতত আর দেখা যাচ্ছে না।

Image result for শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’

অন্যদিকে ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়পড়ুয়া তরুণ চলচ্চিত্র আসেন নায়ক হয়ে। তাঁর সঙ্গে মাহিয়া মাহীর জুটি আলোচিত হলেও একপর্যায়ে বাপ্পি অন্য নায়িকাদের সঙ্গে অভিনয় করেন। এরই ধারাবাহিকতায় এবার কাজ করছেন অপু বিশ্বাসের সঙ্গে। শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিতে অপুর চরিত্রের নাম ঈশানা আর বাপ্পীর নাম আবীর। দেবাশীষ জানান, ‘আমরা ছবিতে দেখব ঈশানা মা-বাবার আদরের মেয়ে। জেদি এবং একরোখা। অন্যদিকে আবীর একটি তেলের দোকানদার। ভীষণ চতুর আর ফাপরবাজ।’

২০০১ সালে মুক্তি পাওয়া ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি জনপ্রিয়তা পায়। এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন সে সময়ের আলোচিত জুটি শাবনূর ও রিয়াজ। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি ছিল ‘শ্বশুরবাড়ির ভেতরের নানা ঘটনা নিয়ে। কিন্তু এই ছবিটি হচ্ছে শ্বশুরবাড়ির বাইরের বিভিন্ন ঘটনা নিয়ে। শ্বশুরবাড়িতে ঢোকার জন্য নানা ঘটনা নিয়ে ছবির গল্প—এমনটাই জানান নির্মাতা। ১৬ বছর আগে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নির্মাণ করেন দেবাশীষ বিশ্বাস। তবে এটি আগের ছবির সিক্যুয়াল নয় বলে জানালেন দেবাশীষ বিশ্বাস।

Image result for শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’

ছবিটিতে বাপ্পি-অপু ছাড়া আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, এনায়েত চৌধুরী, আফজাল শরীফ, রেবেকা, রাজন, চিকন আলী, কাবিলা, শাহীন খান, সুব্রত, বি এম আজাদসহ অনেকে। ছবির গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, ইমরান, লিজা, আকাশ সেন। শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ছবির কাহিনি লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।  শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্য সংলাপ ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।   রবিন খানের ‘কানাগলি’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। সেই ছবির শুটিং শুরু হয়নি এখনো।

Image result for শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’

তারকালয়/১২/০২/২০২০ রিয়া

Previous ArticleNext Article