বিনোদন, সেলিব্রিটি বার্তা

ঢাকার মঞ্চে বলিউডের উর্বশী রাউটেলা!!!

প্রথমবারের মতো আন্তর্জাতিক প্রতিযোগিতার আয়োজন করলো বাংলাদেশ সাইক্লিং ফেডারেশন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সাইক্লিনিং ফেডারেশন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল ফ্রি স্টাইল স্টান্ট সাইক্লিং চ্যাম্পিয়নশীপ এর লোগো উন্মোচিত। আগামী ২৭ শে ফেব্রুয়ারি শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হবে ২৫ দেশের প্রতিযোগীর অংশগ্রহণে বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্ট্যান্ট সাইক্লিং।

৮ ফেব্রুয়ারি  রোববার পল্টনের শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। আন্তর্জাতিক পরিসরে দেশের ইতিহাসে সর্ব বৃহৎ সাইক্লিং প্রতিযোগিতায় এশিয়া ইউরোপ ও আফ্রিকা মহাদেশের ২৫ টি দেশ অংশগ্রহণ করছে। টুর্নামেন্টের লোগো উন্মোচন অনুষ্ঠান আকর্ষণীয় করতে সাইক্লিংয়ের শুভেচ্ছাদূত হিসেবে ঢাকায় আনা হয়েছে বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলাকে।

Image result for ঢাকার মঞ্চ মাতালেন বলিউডের উর্বশী রাউতেলা

সেদিন ঢাকার মঞ্চ মাতালেন বলিউডের উর্বশী রাউটেলা। বর্ণাঢ্য এই অনুষ্ঠানে ঈগলস্ ডান্স কোম্পানির কোরিওগ্রাফিতে চোখ ধাঁধানো পারফর্মেন্স করেন উর্বশী রাউটেলা। অনুষ্ঠানে পারফরমেন্সের পাশাপাশি র‌্যাম্প মডেল হিসেবে হাঁটতেও দেখা যায় তাকে। এছাড়াও লাক্স তারকা সামিয়া অথৈ ও মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত নিহাফ তাদের পারফর্মেন্স দিয়ে দর্শক মাতান। এ সময় উর্বশী রাউটেলা তার স্বাগত বক্তব্যে শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন।

Image result for বাংলাদেশ সাইক্লিনিং ফেডারেশন অনুষ্ঠানে আসলেন উর্বশী রাউতেলা

অনুষ্ঠানে অতিথি হয়ে লোগো উন্মোচন করেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। সভাপতি শফিউল্লাহ আল মুনীর বলেন, ‘এত বড় একটা আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছি। আয়োজনের বাড়তি চমক হিসেবে টুর্নামেন্টের শুভেচ্ছাদূত হিসেবে ভারতীয় অভিনেত্রী উর্বশী রাউটেলা ঢাকায় আসছেন।’ উর্বশী রাউটেলা হলেন ভারতীয় মডেল এবং বলিউড অভিনেত্রী। ১৭ বছর বয়সে সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ২০১২ সালে তিনি মিস ইউনিভার্স প্রতিযোগীতায় প্রথম হন।

Image result for ঢাকার মঞ্চ মাতালেন বলিউডের উর্বশী রাউতেলা

ভারতীয় এই সুন্দরী ২০১৫ সালে মিস ডিভা প্রতিযোগিতায় প্রথম হন এবং মিস ইউনিভার্স এ ভারতীয় হিসেবে অংশগ্রহণ করেন।  তিনি প্রথম আনিল শর্মার অ্যাকশন-রোমান্টিক ফিল্ম সিং সাব দা গ্রেট এ অভিষিক্ত হন। উর্বশী রাউটেলা ভারতের উত্তরখণ্ড রাজ্যের নৈনিতালে জন্ম গ্রহণ করেন। তার জনপ্রিয় সিনেমাগুলো হল; সিং সাব দা গ্রেট, সনম রে,  গ্রেট গ্র্যান্ড মাস্তি, হেট স্টোরি ৪ , পাগাল্পান্তি  ইত্যাদি। এই প্রথম ঢাকায় এসে মঞ্চ মাতালেন বলিউড সুন্দরী উর্বশী রাউটেলা।

তারকালয়/১১/০২/২০২০ রিয়া
Previous ArticleNext Article