Uncategorized, সেলিব্রিটি বার্তা

তারকাদের মেলা সোহানা সাবার সাথে!!

করোনা প্রকোপে গুমরে যাচ্ছে বিশ্ব ,মানুষ মানুষিক ভাবে যন্ত্রণায় কাতরাচ্ছে লকডাউনের অভ্যন্তরে । মনে হচ্ছে এক অশুভ শক্তি দেশকে নিজের হাতের মুঠোয় নিয়ে ঘুরেছে । ঠিক এমন সময় কিছুটা প্রশান্তির জন্যে ,দর্শকদের আনন্দ উদ্দেশে ,দর্শকদের সাথে সংযুক্ত থাকার জন্যে আড্ডা দিতে এলেন জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। তার জনপ্রিয় অনুষ্ঠান আড্ডা উইথ সোহানা সাবা তে।
বরাবরে মত তারকালয় পেজের সাথে আড্ডায় আছেন তিনি। শুধুমাত্র গ্রামীণফোন ও রবির সাবস্ক্রাইবদের জন্য ‘তারকালয়’ নিয়ে এসেছে অনুষ্ঠান “আড্ডা উইথ সোহানা সাবা’

sohanasaba Instagram posts (photos and videos) - Picuki.com

তার এই অনুষ্ঠানটি রীতিমতো সম্প্রচার করা হতো কিন্তু বর্তমান পরিস্থিতির কারণে তাকে এখন তার পেজ এবং তারকালয় পেজ থেকে এই অনুষ্ঠানটি পরিচালনা করতে হচ্ছে।

এই নিয়ে চারটি লাইভ অনুষ্ঠান সম্পূর্ণ করেছেন তিনি,তার এই অনুষ্ঠানে বরাবরের মতো জনপ্রিয় অতিথিদের নিয়ে লাইভে উপস্থিত হন তিনি।

সপ্তাহে তিন বার তিনি এই অনুষ্ঠানটি পরিচালনা করবেন নিত্যনতুন অতিথি ও বিশেষ বিশেষ আলোচনা নিয়ে। বর্তমান অবস্থাতে দর্শকদের সাথে একটু সুন্দর মুহূর্ত কাটানোর জন্যে এই অনুষ্ঠানটি বিশেষ ভূমিকা পালন করেছে।

গত তিন মে তার এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , লিপি খন্দকার, আফরোজা পারভীন, ড. মতিউর রহমান চৌধুরী। লাইভ অনুষ্ঠানটিতে দর্শকদের উদ্দেশ্যে বিভিন্ন টিপস এবং লকডাউন অবস্থায় করণীয় কিছু উপায় সম্পর্কে ব্যক্ত করেছেন।
মূলত তার অনুষ্ঠানটির মূল উদ্দেশ্য হচ্ছে দর্শকদের সাথে থাকা এবং দর্শকদের প্রিয় তারকাদের সাথে কথোপকথন এবং মতবাদ প্রকাশ করা।


বিভিন্ন বিশেষজ্ঞ ব্যক্তিদের নিয়ে তার অনুষ্ঠানটি দৃশ্যায়ন করা হয় এবং সেখান থেকে খুব সহজে  তার প্রিয় তারকাদের  সাথে সংযুক্ত থাকতে পারছে।

তার লাইভে অনুষ্ঠানটি কার্যক্রম ১ ঘণ্টার বেশি সময় ধরে সম্প্রসারিত হয়। নানান ধরনের আলোচনা এবং কথোপকথন মধ্যে দিয়ে তার আড্ডা সমাপ্তি ঘটে।

তার এই অনুষ্ঠানটি সম্পর্কে আরো বিস্তারিত জানতে পাশে থাকুন তারকালয় সাথে।
এবং লাইভে অনুষ্ঠানটির ভিডিও দেখে আরো তথ্য অনুসন্ধান করুন।

তারকালয় ০৬/০৫/২০২০ই রিয়া

Previous ArticleNext Article