বিনোদন, সেলিব্রিটি বার্তা

“ধুম ৪” সিক্যুয়েলে অক্ষয় কুমার??

বলিউডের অন্যতম জনপ্রিয় ও আলোচিত সিক্যুয়েল ‘ধুম’। ধুম ৪ সিক্যুয়েলের কথা শুরু পর থেকেই রণবীর সিং, রনবীর কাপুর, শাহরুখ খান এমন কি সালমান খানের নাম উঠে এসেছিল। ধুম-৪ সিক্যুয়েলে কোন তারকা এবার ভিলেনের চরিত্রে অভিনয় করবেন, সেই নিয়ে কৌতূহলের শেষ নেই। এই সিরিজের প্রথম ছবি জন আব্রাহাম, দ্বিতীয়টিতে হৃত্বিক রোশন এবং তৃতীয়টিতে আমির খান অভিনয় করেছেন। তিন সুপারস্টারই নজর কেড়েছেন।

Image result for dhoom all poster together

দর্শকদের মনে কৌতূহল- জন আব্রাহাম, হৃত্বিক রোশন ও আমির খানের পর এবার কে আসছেন এর ভিলেনের চরিত্রে?  সেই ধারাবাহিকতায় এবার উঠে এসেছে বক্স অফিসের রাজা অক্ষয় কুমারের। এবার যশ রাজ ফিল্মসের ধুম ৪-এ ভিলেনের কোট পরতে চলেছেন খিলাড়ি অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়াতেই নেটপাড়ায় হৈ চৈ পড়ে গেছে। টুইটে ঘোষণাই করা হয়েছে যে, সব জল্পনার অবসান।

Image result for ধুম-৪ সিক্যুয়েলে কোন তারকা

 

ধুম-৪ এ অক্ষয় কুমারই থাকছেন। এবার শুধু অফিসিয়াল ঘোষণার অপেক্ষা। তবে এখনও কোনও অফিসিয়াল ঘোষণা করা হয়নি। ধুমের তিনটি সিক্যুয়েলস মুক্তি পাওয়ার বক্স অফিসে ব্লকবাস্টার হয়। এবার চতুর্থ সিক্যুয়েল নিয়ে হাজির হতে যাচ্ছে যশ রাজ ফিল্মস।সোমবার এক ট্যুইটে বলিউড অ্যানালিসিস্ট অতুল মহন জানান, অক্ষয় কুমার এগিয়ে নিয়ে যাবেন ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজিকে। খুব শিগগিরিই নাকি আনুষ্ঠানিক ঘোষণা হবে তার। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে অক্ষয়ের অভিনয়নের বিষয়ে শোরগোল পড়ে যায়।

Image result for ধুম-৪ সিক্যুয়েলে কোন তারকা

তবে এ নিয়ে প্রযোজক সংস্থা এবং অভিনেতা কেউই মুখ খুলেনি। অফিসিয়াল কোনো ঘোষণা হয়নি।  ধুমের সবকটি সিক্যুয়েলস এ অভিনয় করেন অভিষেক বাচ্ছান, উদেয় চোপড়া। প্রযোজনা করেন যশ রাজ ফিল্মস, পরিচালনা করেন আদিত্য চোপড়া।  ধুম ১ এ ছিলেন জন আব্রাহাম, ধুম ২ এ অভিনয় করেন হৃত্বিক রোশন এবং দুটো চরিত্রে অভিনয় করেন আমির খান। অফিসিয়াল কোনো ঘোষণা না পাওয়া পর্যন্ত অপেক্ষায় থাকবে ধুম  সিক্যুয়েলস ও খিলাড়ী অক্ষয় কুমারের ফ্যানরা।

Image result for dhoom all actor

অক্ষয় কুমারকে আগামীতে দেখা যাবে রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী’ ছবিতে। এখানে তার নায়িকা ক্যাটরিনা কাইফ। এছাড়া ‘লক্ষ্মী বোম’, ‘বেল বোটম’, ‘পৃথ্বিরাজ’-এর মতো অনেক প্রজেক্ট রয়েছে খিলাড়ির হাতে। অক্ষয়কে শেষ দেখা গেছে ব্লকবাস্টার ‘হাউস্ফুল ৪’ ছবিতে। তবে বলিউড খিলাড়ী অক্ষয় কুমার ধুম ৪ এ অভিনয় করবেন বলে উৎসাছিত তার ফ্যানরা।

ধুম সিক্যুয়েলে এবার ভিলেন অক্ষয় কুমার!

তারকালয়/১১/০২/২০২০ রিয়া

Previous ArticleNext Article