বিনোদন, সেলিব্রিটি বার্তা

নিরব-প্রিয়াঙ্কার নতুন সিনেমা হৃদয় জুড়ে!!!

রফিক সিকদার পরিচালিত হৃদয় জুড়ে ছবিতে ঢাকাই ছবির নায়ক নিরব ও কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা সরকার অভিনয় করেছেন। জুটি বেধে অভিনয় করেছেন ‘হৃদয় জুড়ে’ নামের ছবিতে তারা। বাংলাদেশের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ২০১৭ সালে শুটিং শুরু হওয়া এ ছবিটি নির্মাণ কাজ শেষে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। গত ৬ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে।

Related image

এটি বছরের প্রথম বাংলাদেশি চলচ্চিত্র হিসেবে সেন্সর পেলো। বিষয়টি বুধবার দুপুরে ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করেন ছবিটির নির্মাতা রফিক সিকদার। মহরত দিয়ে ‘হৃদয়জুড়ে’ ছবির কাজ শুরু করেছিলেন নিরব হোসাইন। আর তার নায়িকা হিসেবে কলকাতা থেকে  প্রিয়াঙ্কা সরকার। চমৎকার গল্পের পাশাপাশি ছবিটিতে বেশ কিছু শ্রুতিমধুর গানও থাকবে বলে জানিয়েছেন সেই নির্মাতা। সেইসঙ্গে জানালেন ছবিটির ভয়েস এডিটিং, ইফেক্ট, এসএফএক্স, আবহসংগীত এবং সাউন্ড ডিজাইন করবেন প্রবাসী গায়ক রুবেল।

Related image

রোমান্টিক গল্পে নির্মিত ‘হৃদয়জুড়ে’। এর শুটিং শুরু হয়েছিল ফাঁসির দৃশ্য দিয়ে। আর শেষটাতে ছিল জেলখানা ও আদালতের দৃশ্যে সাজানো। ছবির নায়ক নিরব হোসাইন বলেন, ‘পুরোটাই রোমান্টিক গল্পে নির্মিত। ছবির কাজ অনেক আগেই শেষ হয়েছিল। এবার মুক্তির পালা।’ ‘হৃদয়জুড়ে’ প্রযোজনা করছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশন। এতে আরও অভিনয় করছেন কাজী হায়াৎ, সুচরিতা, সুব্রত, রোদেলা সাইফ চন্দন, পাপিয়া, ডন, যুবরাজ প্রমুখ।

Related image

এদিকে নিরব এখন ব্যস্ত ‘ক্যাসিনো’ চলচ্চিত্র নিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। আর প্রিয়াঙ্কা সরকার অভিনয় করছেন ‘নীলিমা’ চরিত্রে। অন্যদিকে নিরব অভিনয় করছেন ‘অমিত’ নামের একটি চরিত্রে। ছবির গল্পের প্রয়োজনেই গতকাল বিয়ের দৃশ্য চিত্রায়নে অংশ নিয়েছেন তারা।  এ ছবিটির নির্মাতা বর্তমানে নতুন সিনেমা ‘বসন্ত বিকেল’ ছবির দৃশ্যধারণের কাজে ব্যস্ত রয়েছেন। পাবনায় ছবিটির শুটিং চলছে।

Related image

সেখান থেকে মুঠোফোনে এ নির্মাতা জানান, গত ২ জানুয়ারি ‘হৃদয় জুড়ে’ ছবিটি সেন্সরে জমা দেয়া হয়। এরপর ৫ জানুয়ারি সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখেন এবং পরেরদিন বিনা কর্তনে ছাড়পত্র পায় ছবিটি। একইসঙ্গে তিনি জানিয়েছেন, ছবিটি দেখার পর সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটির প্রশংসাও করেছেন। এর আগে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে রোমান্টিক ঘরানার এ ছবিটির টিজার প্রকাশ পায়। টিজারে প্রিয়াংকা ও নীরবের জুটি দর্শকমহলে বেশ প্রশংসিত হয়।

Related image

 

১ মিনিট ৩৪ সেকেন্ডের টিজারটি প্রকাশের পর থেকেই ছবিটির দেখার আগ্রহ তৈরী হয়েছে সিনেমাপ্রেমীদের মনে। ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ডের ব্যানারে নির্মিত ‘হৃদয় জুড়ে’ ছবিটির চিত্রনাট্য লিখেছেন নির্মাতা রফিক শিকদার। রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ নামের ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক প্রিয়াঙ্কার। এরপর সৃজিত মুখার্জীর ‘রাজকাহিনী’, অঞ্জন দত্তের ‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’, অর্ক সিনহার ‘নীলাঞ্জনা’সহ বেশ কিছু জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি।

Related image

 

তারকালয়/১৩/০১/২০২০ রিয়া

Previous ArticleNext Article