বিনোদন, সেলিব্রিটি বার্তা

প্রথমবার পর্দায় একসাথে কারিনা-সারা!!!

সেলিব্রিটি চ্যাট হোয়াট উইমেন ওয়ান্ট শোয়ের হোস্ট বলিউডের তারকা অভিনেত্রী কারিনা কাপুর খান। এই শোয়ে বহু তারকার সঙ্গেই তার আলাপচারিতায় উঠে এসেছে মনের ভেতরের কথার মাধ্যমে। রেডিও শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ অনুষ্ঠানের দ্বিতীয় মৌসুমে অতিথি হিসেবে ডাকলেন সাইফ আলী খানের কন্যা সারা আলী খানকে। সারা আলি খান ও কারিনা কাপুর খান- পতৌদি পরিবারের দুই সদস্য এই প্রথম মুখোমুখি হলেন পর্দায় এবং মন খুলে কথা বললেন।

সৎ মা কারিনা কাপুর খানের সাথেও আড্ডা দিয়ে মজা পেলেন সারা।এর আগে স্বামী সাইফ আলি খান ও সাইফ আলী খানের মা শর্মিলা ঠাকুরকে অতিথি হিসাবে আমন্ত্রন করেন তারপর কারিনা তার শাশুড়ির সাথে জুড়ে বেশ কথা বলেন। এবার আরজে হিসেবে সারার সাথে আড্ডা দিলেন কারিনা কাপুর খান। প্রথমেই সারাকে স্বাগতম জানিয়ে কারিনা জানান, এই শোতে তার পরিবারে কজন সদস্যরই আসা বাকি ছিল, এবার সেটাও পূরণ হয়ে গেল।

Image result for কারিনা কাপুর সারমিলা

এরপর আড্ডা শুরু হয়। অনুষ্ঠানটিতে নানা বিষয় নিয়ে কথা হলো সারার সঙ্গে কারিনার।কথায় কথায় উঠে এল, সারার ওজন কমানোর কথা। বলিউড জগতে পা রাখার আগে দীর্ঘসময় ধরে অতিরিক্ত ওজনের সমস্যায় ভুগেছেন সারা। সেই কারণে একটা সময় তার নিজের ওপর আত্মবিশ্বাসও কমে গিয়েছিল। সারা নিজের মনের সাথে এবং স্থূলতার সাথে অনেক লড়াই করে আজ বলিউডে একটা জায়গা করে নিয়েছেন।

Image result for কারিনা কাপুর শোতে সারা

কিন্তু কারিনা বলেন, যে ওই একটু গোলগাল, মোটাসোটা সারাকেই বেশি মিষ্টি লাগত তার। এখনকার সারা যে আর পিৎজা খায় না, সেটাও উল্লেখ করেন কারিনা। সারাকে কারিনা প্রশ্ন করেন তার ব্যক্তিগত জীবন নিয়ে। তিনি কেমন ছেলে পছন্দ করেন। কেমন মানুষ তার পছন্দ? এমন প্রশ্নে সারা বলেন, যে মানুষ হিসেবে বেশ মজার এমন কাউকেই তার পছন্দ।

এমনকি সেই ব্যক্তি খুব সুন্দর দেখতে না হলেও চলবে। এমন ব্যক্তিই পছন্দ যাকে দেখিয়ে তিনি গর্বের সঙ্গে বলতে পারবেন। এরপরের সিগমেন্টে কারিনা  জিজ্ঞাসা করেন কারও সঙ্গে এক রাত কাটিয়েছো কিনা, জবাবে সারা বলেন, কখনোই না। কারিনা ফের প্রশ্ন করেন, কখনোই না? তখন সারা একই উত্তর দেন। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘লাভ আজকাল টু শোতে সেটি নিয়েও কথা বলেন সারা।

কারোর সঙ্গে রাত কাটিয়েছ? সারাকে প্রশ্ন সৎ মা কারিনার

সারার বাবা সাইফ আলি খান এবং মা অমৃতা সিং। ২০০৪ সালে তার বাবা-মায়ের তালাক হয়ে যায় এবং অমৃতা তার সন্তানদের বৈধ অভিভাবক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছিলেন। পরে ২০১২ সালে সাইফ আলি খান কারিনা কাপুরকে বিয়ে করেন। কারিনার সাথে সারা সম্পরক খুব ভাল। কারিনার সঙ্গে সারার সম্পর্ক বরাবরই ভালো ছিল ও প্রায় ই দেখা সাক্ষাত হতো তাদের। এই  প্রথম  কারিনা কাপুর খান ও সারা আলি খান  সঙ্গে সারার সম্পর্ক শোতে প্রকাশ পেয়েছে।

Image result for কারিনা কাপুর শোতে সারা

তারকালয়/০৯/০২/২০২০ রিয়া

Previous ArticleNext Article