Uncategorized, সেলিব্রিটি বার্তা

বড় পর্দায় ফিরছেন অপু বিশ্বাস

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের যথারীতি এখন সিঙ্গেল আছেন বাংলাদেশি চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। ছেলে আব্রাম খান জয়কে নিয়ে একাই বসবাস করছেন এবং আলাদা থাকছেন তিনি। করোনাকালীন সময় হওয়ায় কোনও ধরনের শুটিংয়ে অংশ নিচ্ছেন না তিনি।

Tarokaloy_apu_biswas

তার অভিনীত কিছু কাজ এখনও ঝুলে আছে বললেই চলে । এক সময়ের ব্যাস্ত অভিনেত্রীর ব্যাস্ত জীবন একরোখা হয়ে গেলো! তবে কি তিনি মুখ ফিরিয়ে নিলেন বাংলাদেশের চলচ্চিত্র জগৎ থেকে। নাকি এর পিছনে বিরাজ করছে অন্য কোনো অজানা কারণ। তার এই মুখ ফিরিয়ে নেয়া কাজ না করা ,যেনো দর্শক এবং অনুরাগীদের মনে প্রশ্নের সমাচার সৃষ্টি করা। নতুন কোনো কাজ অথবা তথ্য নেই তাকে নিয়ে।পুরনো কোনো কাজের ও কোনো খবর মিলছে না।

Tarokaloy_apu_biswas

ওই দিকে সব মিলিয়ে প্রায় দেড় বছর পার করে ২০২০ এর নভেম্বরের শুরুতে সরকারি অনুদানে নির্মিতব্য ‘ছায়াবৃক্ষ’ নামের ছবিটির শুটিংটি তার কার্যক্রম শুরু করার আদেশ পায় ,এবং সেখানে অপুকে অংশ নিতে দেখা যায় টানা ১৫ দিন। সেই ১৫ দিন তিনি ছিলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় স্থানে। পরের মাসে ডিসেম্বরে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রিয় কমলা’ ছবিতে কাজ করেন।

Tarokaloy_actress_apu_biswas

মাঝে স্বামী-সংসার ও সন্তান নিয়েও একটা বিরতি কাটাতে হয়েছে। বিচ্ছেদের ভার বহন করে সন্তানকে বড় করার প্রচেষ্টা। নিজেকে গুটিয়ে ফেলেছিলেন দায়িত্বতার ভারে। কিন্তু অবশেষে সব মান-অভিমান ভুলে আবারও দর্শকদের কাছে নিজ ঠিকানায় ফিরছেন অপু বিশ্বাস। অর্থাৎ দর্শকের জন্য খুশির খবর!!

Tarokaloy_apu_biswas

এবার প্রায় তিন বছর পর বড় পর্দায় ধরা দিচ্ছেন ঢালিউডের এই জনপ্রিয় নায়িকা। শীঘ্রই আসছে তার অভিনীত প্রথম যৌথ প্রযোজনার চলচ্চিত্র। মূলত কলকাতার ছবি এটি। চলচ্চিত্রটির নাম ‘শর্টকাট’। এই ছবিটি কেবল মুক্তি পাওয়ার পথে । সুবীর মন্ডল পরিচালিত এ ছবির গল্প লিখেছেন উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। শুটিং শেষে অপু ডাবিংয়ের কাজও সেরে ফেলেছেন। ‘শর্টকাট’ ছবির মুক্তি নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘সবশেষ ২০১৮ সালে আমার অভিনীত ‘পাংকু জামাই’ ছবি মুক্তি পায়। এরপর অনেকদিন বিরতি নিয়া হয়েছে। সবকিছু ঠিক থাকলে ‘শর্টকাট’ নিয়েই বড়পর্দায় ফিরছি। শীঘ্রই ছবিটি মুক্তি পাবে।’

Tarokaloy_apu_biswas

কলকাতার পাশাপাশি বাংলাদেশেও ‘শর্টকাট’ ছবিটি মুক্তি পাবে, অপু নিজেই বলেন, ‘সাফটা চুক্তির আওতায় দেশের প্রেক্ষাগৃহে এ ছবি মুক্তি পাবে। তবে এখনও কোনও প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি চূড়ান্ত হয়নি।’ ‘শর্টকাট’ ছবিতে অপুর সহশিল্পী হিসেবে দেখা যাবে পরমব্রত চ্যাটার্জি, রেবেকা, গৌতম সাহা, গৌরব চক্রবর্তী ও অনিন্দিতা বসুকে। এদিকে অপুর ‘প্রিয় কমলা’ ও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবি দুটিও আছে মুক্তির অপেক্ষায়।

Previous ArticleNext Article