বিনোদন, সেলিব্রিটি বার্তা

বলিউডে যেসব তারকাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে

বিয়ে হল দুটি মনের মেলবন্ধন ও একত্রে থাকার অঙ্গীকার। দীর্ঘ দিনের প্রেম, ভালবাসা, বিয়ে সম্পর্ক নিয়ে একসঙ্গে জীবন কাটাতে  চায় জীবনসঙ্গীরা। ভালো-মন্দ মিলিয়ে জীবন পার করতে গিয়ে অনেকেই হোঁচট খায়। সম্পর্কে বনিবনা না হওয়া, প্রতারণার অভিযোগে সংসার ভেঙে নতুন করে জীবন শুরু করতে চান অনেকে। বলিউডে যেসব তারকাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে তারা হল;

সাইফ আলী খান ও অমৃতা সিংহ;

সিনেমার পর্দার মতোই রুপালি জীবন শুরু করেছিলেন নায়ক সাইফ আলী খান ও অমৃতা সিংহ। শুরুতে নায়কের প্রেমের প্রস্তাবে সাড়া না দিলেও সাইফ কিন্তু মন জিতে নিয়েছিলেন অমৃতার। প্রথমে এক ছাদে বসবাস, তারপর বিয়ে। ১২ বছরের সেই সম্পর্ক শেষ হয় ২০০৪ সালে। ডিভোর্সের সময় ৭ কোটি রুপি ভরণ-পোষণ নিয়েছিলেন অমৃতা।

Image result for সাইফ আলী খান ও অমৃতা সিংহ

সঞ্জয় দত্ত ও রিয়া পিল্লাই;

ঘটনাবহুল জীবন বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের। বেশ কয়েকবার প্রেমের তরীতে নৌকা ভাসিয়েছেন। এজন্য কেলেঙ্কারির খবর চাউর হতো প্রায়ই। তবে যে স্ক্যান্ডাল নিয়ে তোলপাড় ছিল মিডিয়াপাড়া তার একটি ছিল রিয়ার সঙ্গে প্রেম। ১৯৯৮ সালে বিয়ের পর থেকেই তাদের নিয়ে আজেবাজে খবর ছাপত । ২০০২ সালে ডিভোর্সের সময় ৮ কোটি রুপি ভরণ-পোষণ পান রিয়া।

Image result for সঞ্জয় দত্ত ও রিয়া পিল্লাই

হৃত্বিক রোশন ও সুজান খান;

‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমা দিয়ে বলিউডে সাড়া জাগিয়েছিলেন নায়ক হৃত্বিক রোশন। সিনেমায় আসার আগেই বৈবাহিক জীবন শুরু করেছিলেন তিনি। ১৪ বছরের সেই সংসারে জীবন ভাগাভাগি করেছিলেন হৃত্বিক ও সুজান খান। কিন্তু ২০১৪ সালে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটেন তারা। বলা হয়, ডিভোর্সের পর সুজানের ভরণ পোষণের জন্য হৃত্বিককে ৪০০ কোটি রুপি দিতে হয়েছিল।

Image result for হৃত্বিক রোশন ও সুজান খান

আমির খান ও রীনা দত্ত;

মিস্টার পারফেকশনিস্ট তকমা গায়ে জড়িয়ে হাঁটেন আমির খান। খান সাম্রাজ্যে দারুণ সফল এ অভিনেতা মাত্র ২১ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন। তার প্রথম স্ত্রীর নাম ছিল রীনা। তাদের ১৬ বছরের সংসার ভেঙে যায় ২০০২ সালে। ডিভোর্সের জন্য রীনা ৫০ কোটি রুপি ভরণ-পোষণ চেয়েছিলেন। তবে কত রুপিতে সেটা দফারফা হয়, সেটি গোপন থাকে।

কারিশমা কাপুর ও সঞ্জয় কাপুর;

কারিশমা কাপুরের সংসার জীবনের শুরুটা ছিল দুর্দান্ত।  শিল্পপতি সঞ্জয়ের সঙ্গে ২০০৩ সালে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী কারিশমা। সব ঠিকঠাক চলছিল। এক যুগের সময়টা পেরোনোর পরই শুরু হয় নানা টানাপড়েন। স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় ঝামেলা গড়ায় আদালতে। শেষে সঞ্জয়ের একটি বাড়ি, ১৪ কোটি রুপির বন্ড পেয়ে বিচ্ছেদের পথ ধরেন কারিশমা।

Image result for কারিশমা কাপুর ও সঞ্জয় কাপুর

তারকালয়/০৮/০২/২০২০ রিয়া

Previous ArticleNext Article