Uncategorized, বিনোদন, সেলিব্রিটি বার্তা

বাংলাদেশী অভিনেত্রী সিমলা এখন বলিউডে!!!

সামসুন নাহার সিমলা যিনি সিমলা নামে অধিক পরিচিত বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল। সিমলা গীতিকার-সুরকার মিল্টন খন্দকারের মাধ্যমে ১৯৯৯ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালনায় ম্যাডাম ফুলি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে প্রবেশ করেন। এই চলচ্চিত্রে সিমলা ও ফুলি দুটি চরিত্রে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

Image result for shimla and govinda

সিমলা ১৯৮২ সালের ৪ ডিসেম্বর ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনিই প্রথম অভিনেত্রী যিনি তার অভিষেক চলচ্চিত্রেই শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।  গত বছর থেকে ভারতের মুম্বাইয়ের মীরা রোডে বাস করছেন বাংলাদেশি অভিনেত্রী সিমলা। এর মধ্যেই ‘সফর’ নামে একটি হিন্দি ছবির কাজ শেষ করেছেন তিনি। আরও কয়েকটি ছবির কাজ শিগগিরই শুরু হওয়ার কথা।

Related image

তবে মায়ের অসুস্থতার জন্য ২৫ আগস্ট হঠাৎ দেশে ফেরেন তিনি। ১৫ অক্টোবর আবার মুম্বাই ফিরে যাবেন এই অভিনেত্রী। এবার গিয়ে নায়ক গোবিন্দর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিতব্য একটি ছবিতে অভিনয় করবেন সিমলা। সিমলা গণমাধ্যমকে বলেন, ‘ঢাকায় ফেরার আগে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। গোবিন্দ দাদা নিজেই পরিচালনা করবেন। এখন চলছে চিত্রনাট্যের কাজ। তারপর ঠিক হবে নাম ও অন্যান্য শিল্পী-কুশলী। তবে এখনও পর্যন্ত ছবির নাম ও অভিনয় শিল্পীদের নাম চূড়ান্ত হয়নি।

Related image

আসলে গোবিন্দ দাদার পরিবারের সঙ্গে আমার দারুণ সম্পর্ক। আমাকে তারা পরিবারেরই একজন মনে করেন। আমিও তাদের আমার অভিভাবক মানি। ঢাকায় আসার পর বেশ কয়েকবার আমার খোঁজ নিয়েছেন তারা।’  ‘ম্যাডাম ফুলি’ বাংলা সিনেমার ম্যাডাম ফুলি’খ্যাত অভিনেত্রী সিমলা গত বছর থেকে মুম্বাইয়ে অবস্থান করছেন। কাজ করছেন সেখানকার বেশ কিছু ছবিতে। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘সফর’ নামে একটি হিন্দি ছবির কাজ। এবার শুরু করবেন বলিউডের জনপ্রিয় নায়ক গোবিন্দর নির্মিতব্য একটি ছবির কাজ।

Image result for সিমলা ও গোবিন্দ

এমনটাই জানালেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।  এর আগে, গোবিন্দর বিপরীতে সিমলা অভিনয় করেন ‘সমাধি’ নামে একটি ছবিতে। দীপক স্যানালের পরিচালনায় এতে তিনি অভিনয় করেন গোবিন্দর স্ত্রীর চরিত্রে। ছবিটি মুক্তি পায় ২০১৩ সালে ছবির নাম সমাধি। সমাধি ছবিতে আরও অভিনয় করছেন ফেরদৌস, গ্রেসি সিং, সেয়ালি ভগত প্রমুখ।

Image result for সিমলা ও গোবিন্দ

 

২০১৮ সালে বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ছিনতাই চেষ্টার পর কমান্ডো অভিযানে নিহত মো. পলাশ আহমেদের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন তিনি। সেই বিতর্কে জানা যায় তাদের সম্পর্ক ছিল এমনকি তারা বিবাহিত ছিল । এ ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদও করেছিল আইনশৃঙ্খলা বাহিনী।

Image result for শিমলা ও পলাশ

তারকালয়/০৯/০১/২০২০ রিয়া

Previous ArticleNext Article