বিনোদন, সেলিব্রিটি বার্তা

বাগদান হয়ে গেল অভিনেতা “সৌমিক আহমেদের”

বাংলাদেশের তরুণ প্রজন্মের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সৌমিক আহমেদ বাগদান সারলেন নতুন বছরের শুরুতেই।কনের পুরো নাম ফাতেমা তুজ জোহরা।  কনে ফাতেমা তুজ জোহরা বর্তমানে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস বিইউপিতে শেষ বর্ষে অধ্যয়নরত। অন্যদিকে সৌমিক বর্তমানে  অজিয়াটার ডিটিটাল অ্যাড ভাটাইজিং ‘এডিএ’তে ব্যবস্থাপক হিসেবে কর্মরত রয়েছেন।
Image result for shoumik ahmed
সৌমিক আহমেদ জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন। গতকাল শনিবার ৪ জানুয়ারি রাজধানীর চারুকলার পাশের এক খোলা মাঠে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে তাদের বাগদান সম্পন্ন হয় সৌমিক ও ফাতেমার। প্রায় দেড় বছরের জানাশোনা ও প্রেমের সম্পর্কের পর দুই পরিবারের সম্মতিতেই এ আয়োজন সম্পন্ন হয়। দুই পরিবারের সদস্যসহ সেখানে আরো উপস্থিত ছিলেন সৌভিক আহমেদ, সালমান মুক্তাদির, তামিম মৃধা প্রমুখ।
Image result for সৌমিক আহমেদ বাগদান
সৌমিক আহমেদ বলেন, ফাতেমার সঙ্গে পরিচয় দেড় বছরের। দুজন দুজনকে বেশ পছন্দ করি। এরপর পরিবারের মাধ্যমে আমাদের চার হাত করা হয়। সবার কাছে আমাদের নতুন জীবনের জন্য দোয়া চাই। বাগদান সারলেও চলতি বছরের ডিসেম্বরে বিয়ে হবে বলে জানান সৌমিক। তিনি বলেন, সে এখন শেষ বর্ষে পড়ছে। এ বছরই তার পড়াশোনা শেষ হবে। তাই বিয়ে ও আনুষ্ঠানিকতা ডিসেম্বরেই করবো।
Image result for সৌমিক আহমেদ বাগদান
 বর্তমানে এশিয়াটিকে চাকরী করতেন সৌমিক, তখন সেখানে ইন্টার্নশিপ করতেন ফাতেমা। তখনই তাকে প্রথম দেখেন সৌমিক। সেসময় তাদের মধ্যে তেমন কথা হতো না। গতবছরের শুরুতে একটি বিয়ের অনুষ্ঠানে ফাতেমা তুজ জোহরার সঙ্গে নতুন করে কথাবার্তা শুরু হয়। এরপর থেকে দুজনের মন দেয়া নেয়া চলতে থাকে।  প্রসঙ্গত, ইউটিউবার হিসেবে পরিচিতি পেলেও সৌমিককে দেখা গিয়েছে নাটক ও বিজ্ঞাপনে। এছাড়া চাকরিতে যোগদানের পরে অভিনয় কমিয়ে দেন তিনি। তবে ‘গান ফ্রেন্ডস’ এর ভিডিওতে প্রায়ই হাজির হন এ অভিনেতা।
Related image

নতুন বছরের শুরুতেই বাগদান সারলেন তিনি। তবে বাগদান সারলেও চলতি বছরের ডিসেম্বরে বিয়ে হবে বলে জানান সৌমিক। মাঝেমধ্যে নাটক, মিউজিক ভিডিওতে তাকে দেখা যায়। সর্বশেষ চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার প্রতিযোগিতার উপস্থাপনায় পাওয়া গিয়েছিল সৌমিককে। জানালেন, চাকরীর ব্যস্ততার কারণে অভিনয়ে কম দেখা যায় আমাকে। তবে অনলাইনের বিভিন্ন বিজ্ঞাপন বা ইউটিউবে কাজ করে যাচ্ছি।

Related image
২০১৭ সালে তিনি এক আলোচনায় আসেন, রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে শারীরিকভাবে মারধর আর লাঞ্ছনার শিকার হয়েছেন তরুণ অভিনেতা, মডেল সৌমিক আহমেদ। উত্তরার ‘স্ক্রিপ্ট হাউস’ নামের ঐ শুটিং হাউসের কয়েকজন ম্যানেজার ও কর্মীরা সৌমিক এবং তার ইউনিটকে মারধর ও লাঞ্ছিত করেন বলে অভিযোগ করেন এই মডেল। সৌমিক বলেন, টেকনিশিয়ানদের পক্ষ নিয়ে কথা বলায় আমার ওপর চড়াও হয়, আমার গায়ে হাত তুলে, লাঠিসোটা নিয়ে এগিয়ে আসে মারতে। পরে অন্যরা আমাকে টেনে বের করে নিয়ে আসে। সৌমিক আরো জানান, ঐ কথিত ‘স্ক্রিপ্ট হাউস’ ম্যানেজারের নাম আলাউদ্দিন। চার-পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা টেনে সৌমিক বলেন, দীর্ঘদিন কাজ করছি, কিন্তু এমন বাজে পরিস্থিতি এবং বাজে শুটিং হাউসে অনাকাঙ্ক্ষিত ঘটনা ইতোপূর্বে কখনোই ঘটেনি। কিন্তু বর্তমানে তিনি অনেক বায়স্ততার মধ্যে আছেন বাগদানের পর বিয়ে নিয়ে রয়েছে কল্পনা জল্পনা।
Related image

তারকালয়/১২/০১/২০২০ রিয়া

Previous ArticleNext Article