বিনোদন, সেলিব্রিটি বার্তা

বাগদান হয়ে গেল নাতাশা ও হার্দিকের???

সত্যতা স্বীকার করে হার্দিক পাণ্ড্যে জানিয়ে দিলেন তিনি সম্পর্কে জড়িয়েছেন সার্বিয়ান অভিনেত্রী নাতাসা স্ট্যাঙ্কোভিচের সঙ্গে। বছরের প্রথম দিন তাঁদের বাগদা‌নের কথা জানিয়ে দিলেন তারকা অলরাউন্ডার। বুধবাই ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে একথা ঘোষণা করেন হার্দিক। বিখ্যাত হিন্দি গানের লাইন তুলে তিনি পোস্ট করেন, ‘‘ম্যায় তেরা তু মেরি জানে সারা হিন্দুস্তান। ০১.০১.২০২০। এনগেজড।” হার্দিক এই পোস্ট করতেই অভিনন্দনের বন্যায় ভেসে যান যুগল।

ভারতীয় ক্রিকেট দলের সতীর্থদের মধ্যে প্রথম শুভেচ্ছা বার্তা পাঠান কুলদীপ যাদব। ২৬ বছরের তারকা মঙ্গলবারই নাতাশার সঙ্গে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি ঘিরে জ‌ল্পনা শুরু হতে না হতেই অবশেষে মিলল খুশির খবর। জানিয়ে দিলেন নাতাশার সঙ্গে তাঁর বাগদান হয়ে গিয়েছে। নাতাশাও একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, হার্দিক তাঁকে একটি আংটি দিয়ে প্রোপোজ করছেন।

Image result for Hardik Pandya announces engagement

তারকা অলরাউন্ডার পিঠের চোটের কারণে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ওয়ানডে ও টি২০ সিরিজে দলে থাকতে পারেননি। শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার সঙ্গে আগামী সিরিজেও তাঁকে পাওয়া যাবে না। কিন্তু নিউজিল্যান্ড সফরে ভারতীয় এ দলে তাঁকে রেখেছে বিসিসআই। ২০১৯ সালের সেপ্টেম্বরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০তে শেষবার ‘মেন ইন ব্লু’ জার্সিতে দেখা গিয়েছিল হার্দিক পাণ্ড্যেকে। ওই সিরিজের পরই অক্টোবরে লন্ডনে নিজের কোমরের চোট সারাতে চিকিৎসার জন্য চলে যা‌ন তিনি।

Image result for Hardik Pandya

এক সাক্ষাৎকারে হার্দিক জানিয়েছিলেন, তিনি অস্ত্রোপচারে দেরি করতে চাননি। তিন‌ি বলেন, ‘‘আমাদের মনে হয়েছিল, এটাই সঠিক সময়। কেননা আমার যদি সেরে উঠতে চার মাসও লাগে আমি নিউজিল্যান্ড সিরিজের আগে ফিরে আসতে পারব। সঠিক ভাবে বললে সিরিজের মাঝখানে।” তিনি আরও বলেন, ‘‘এটাই পরিকল্পনা, আমি বেশ কিছু আন্তর্জাতিক খেলায় অংশ নেব। আইপিএল এবং তারপর টি২০ বিশ্বকাপ। সবথেকে বেশি গুরুত্ব টি২০ বিশ্বকাপকেই দিচ্ছি।”

Related image

তবে নতুন বছরে নতুন খবরের খোলসা করে দিলেন তিনি। ক্রিকেট থেকে বাইরে থাকলেও ব্যাক্তিগত জীবন যে তিনি জমিয়ে উপভোগ করছেন সেটা নতুন বছরের শুরুতেই বুঝিয়ে দিলেন তিনি। ২০২০-কে তিনি স্বাদত জানালেন সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গে ছবি পোস্ট করে। হার্দিক পাণ্ড্যে এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ফ্যাননদের শুভেচ্ছার জোয়ারে ভেসে যান। ফ্যান ছাড়াও এই তালিকায় রয়েছেন হার্দিকের সতীর্থরাও। তাঁরা হলেন লোকেশ রাহুল ও যুজবেন্দ্র চাহাল। এই খবর শোনাই যাচ্ছিল, নাতাশা স্তানকোভিচের সঙ্গে সম্পর্কে জরিয়েছেন হার্দিক পাণ্ড্যে।

Image result for Hardik Pandya

আপাতত পিঠের চোট সারিয়ে ফেরার চেষ্টায় রয়েছেন হার্দিক। যার ফলে তিনি ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজে খেলতে পারেননি। সেই সিরিজের পরই অক্টোবরে তাঁর চোটের জায়গায় অস্ত্রোপচার হয় লন্ডনে। কিন্তু সার্বিয়ান অভিনেত্রী নাতাসা স্ট্যাঙ্কোভিচের সঙ্গে বাগদান সেরে ফেলেন তিনি। বর্তমানে  তার শুভাকাঙ্ক্ষীরা তাদের বিয়ের অপেক্ষায়ও রয়েছেন।

Image result for Hardik Pandya announces engagement

তারকালয়/১১/০১/২০২০ রিয়া

Previous ArticleNext Article