বিনোদন, সেলিব্রিটি বার্তা

বান্টি অর বাবলি টু সিনেমায় রানি-সাইফের জুটি!!!

অভিষেক বচ্চন ও রানী মুখার্জী অভিনীত ‘বান্টি অর বাবলি’ নামের হিন্দী সিনেমার কথা হয়তো অনেকেরই মনে আছে। ২০০৫ সালে মুক্তি পাওয়া এ ছবিটি সেসময় দর্শকরা অনেক পছন্দ করেন। বলিউড বক্স অফিসে ছবিটি ভালো ব্যবসাও করেছিল। মাত্র ১৪ কোটি রুপির ছবিটি আয় করেছিল ৬৩ কোটি ২৫ লাখ রুপি। এবার ১৪ বছর পর ব্যবসাসফল ছবিটির দ্বিতীয় কিস্তি নির্মিত হতে চলেছে।

Image result for বান্টি অর বাবলি টু সিনেমা

বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘বান্টি অর বাবলি’ সিনেমার সিক্যুয়ালে সিদ্ধান্ত চতুর্বেদী ও রাণী মুখার্জীর সাথে অভিনয় করবেন সাইফ আলী খান। প্রথম কিস্তি শাদ আলী খান পরিচালনা করলেও দ্বিতীয় কিস্তিতে তিনি থাকছেন না। তার বদলে ছবিটি পরিচালনা করবেন বরুণ ভি শর্মা। সালমান খান অভিনীত ‘সুলতান’ ছবিতে চিত্রনাট্য করেছিলেন শর্মা। তবে সাইফ আলী খানের নাম চাউর হলেও এখন পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি তিনি।

Related image

পর্দায় নতুন বাবলি ও বান্টি হিসেবে আসছে ‘গলি বয়’ সিদ্ধার্থ চতুর্বেদী ও নবাগত শর্বরী। প্রথম ছবি ‘গলি বয়’ দিয়ে বাজিমাত করেছেন সিদ্ধার্থ চতুর্বেদী। এরপর একে একে তার কাছে বিভিন্ন ছবির অফার আসতে থাকে। নবাগত শর্বরীও একটি ছবি পোস্ট করে নিজের ইন্সটাগ্রামে লিখেছেন, ‘আজকের দিনটি সত্যি ভালো। বাবলির নতুন যাত্রা শুরু হলো বান্টির সঙ্গে।’

বান্টি অর বাবলি টু’তে চতুর্বেদী ও শর্বরী

১১ বছরের দীর্ঘ বিরতি ভেঙ্গে আবারও একসঙ্গে পর্দায় ফিরছেন ‘হাম তুম’ এবং ‘তারা রাম পাম পাম’ এর মতো হিট ছবির এই জুটি। ২০০৮ সালে মুক্তি পাওয়া থোরা পেয়ার থোরা ম্যাজিক সিনেমায় তাদের সর্বশেষ দেখা গেছে। সুপারহিট  ‘বান্টি অর বাবলি’র সিক্যুয়াল ‘বান্টি অর বাবলি টু’ নির্মাণের কাজ শুরু করেছে। সেখানেই একসঙ্গে দেখা যাবে সাইফ এবং রানিকে। সিক্যুয়ালে দুই জোড়া বান্টির অর বাবলি দেখা যাবে। এবার প্রথম ছবির মূল তারকা রানি মুখার্জিও যুক্ত হলেন সিক্যুয়ালটির সাথে। যদিও প্রথম ছবি ‘বান্টি অর বাবলি’র আরেক তারকা অভিষেক বচ্চনকে পাওয়া যাচ্ছে না সিক্যুয়ালে। তার জায়গায় থাকছেন সাইফ আলী খান। প্রযোজনা সংস্থা ইয়াশ রাজ ফিল্মস আশা করছে দর্শক অনস্ক্রিন রানি-সাইফের রসায়ন পছন্দ করবে।

Image result for বান্টি অর বাবলি টু সিনেমা

 

সাইফ আলি খানের মতে একটি ছবির প্রাণ হচ্ছে স্ক্রিপ্ট। বান্টি অর বাবলি টু-এর গল্প ভীষণ মজার। যা সাইফের দারুণ পছন্দ হয়েছে। সেভাবেই নিজের প্রতিক্রিয়ায় রানি বলেছেন,  বান্টি অর বাবলি দর্শকের কাছ অনেক ভালোবাসা পেয়েছে এবং এই কারণেই যশরাজ ফিল্মস সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নিয়েছে। এই সিনেমায় অভিষেক বচ্চন ও আমার চরিত্র দুটি রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছিল কিন্তু পরবর্তী সময়ে তা হয়নি। টিম হিসেবে সাইফকে স্বাগত জানাই। তার সঙ্গে আমার অনেক আনন্দের স্মৃতি রয়েছে এবং বান্টি অর বাবলি-টু সিনেমায় কাজ করতে অধীর আগ্রহে অপেক্ষা করছি। আশা করছি প্রথম সিনেমার মতো এবারো দর্শকের ভালোবাসা পাব।

Related image

তারকালয়/১৪/০১/২০২০ রিয়া

Previous ArticleNext Article