বিনোদন, সেলিব্রিটি বার্তা

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানে কত টাকা নিয়েছেন সালমান ও কাটরিনা ??

গত রোববার হোম অব ক্রিকেট মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে হয়ে গেল বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। প্রধনমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী উদ্ধোধনী ভাষণে বলেন, ‘সকলকে আমার আন্তরিক শুভেচ্ছা জানিয়ে, টুর্নামেন্ট সফল হোক, স্বার্থক হোক এবং উদ্বোধন অনুষ্ঠানের সফলতা কামনা করে আমি বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর উদ্বোধন ঘোষণা করছি।’ প্রধানমন্ত্রীর ঘোষণার পরেই রকমারি আতশবাজির রোশনাইতে মিরপুরের আকাশ ছেঁয়ে যায়।

Image result for bpl opening ceremony 2019

ক্রিকেটের আলো যেন ছড়িয়ে পড়ল পুরো দেশে। তারপর একে একে গান পরিবেশন করেন মমতাজ, জেমস, সোনু নিগম, কৈলাস খের প্রমুখ। গানের শেষে শুরু হয় সালমান-ক্যাটরিনার  পরিবেশনার মধ্য দিয়েই শেষ হয় জমকালো এই অনুষ্ঠান। সালমান-ক্যাটরিনা আলাদা আলাদা পারফরম্যান্স করলেও ঘড়ির কাটা প্রায় ১১টায় একসঙ্গে মঞ্চে উঠেন দুজন। তবে মাত্র একটি গানেই দ্বৈত নাচ পরিবেশন করেন তারা যেটি তাদের জনপ্রিয় ছবি টাইগার জিন্দা হ্যায়’র গান ‘সোয়াগ সে সোয়াগত’ ।

Image result for bpl opening ceremony 2019 all actors

 

এর আগে বাংলায় কিছু কথা বলেন দুজন। সালাম দিয়ে কথা শুরু করেন সালমান। বাংলায় কথা বলে সবচেয়ে বেশি আলো কাড়েন ভাইজান সাল্লু। পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশ্যে বাংলায় তিনি বলেন, কেমন আছেন? আমি তোমাদের সবাইকে অনেক ভালোবাসি। পরে শেখ হাসিনা ও বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলেন বলিউড ভাইজান। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর মঞ্চে পারফর্ম করতে এসে শেখ হাসিনার গুণে মুগ্ধ হয়ে এসব কথা বলেন বলিউডের ভাইজান। হয়ে  রোববার সন্ধ্যা সাতটার দিকে বাংলাদেশ বিপিএল প্রিমিয়ার লিগের বিশেষ এই আসর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

Related image

এর আগে প্রধানমন্ত্রী মাঠে এলে দেখা করতে যান সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সালমান খান শেখ হাসিনাকে ‘সিরাতে হাসিনা’ বলে সম্বোধন করে তাকে সব দিক থেকেই সুন্দর বলে মন্তব্য করেন। এসময় তিনি আরও বলেন, ‘শুধু নামই হাসিনা নয়, মনের দিক থেকে, আকৃতিতে বাস্তবে আপনি সুন্দর। শেখ হাসিনাজি আমরা সত্যিই আপনাকে ভালবাসি।’ শেখ হাসিনার হাসিতে সালমান সবচেয়ে মুগ্ধ হয়েছেন । এছাড়াও সালমান বলেন, ‘উনার হাসি অসাধারণ! এবং তার চোখ! বলার কোনো ভাষা নেই। আমরা আপনাকে ভালবাসি।’ সবশেষে সালমান-ক্যাটরিনা একসঙ্গে বলেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Related image

বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে তাদের পারিশ্রমিকের ব্যাপারে কিছুই জানানো হয়নি। তবে বিশেষ সূত্রে জানা গেছে, অল্প সময়ের এ পারফরম্যান্সের জন্য দেড় কোটি টাকা নিয়েছেন সালমান খান। ক্যাটরিনা কাইফ নিয়েছেন এক কোটি টাকা। অবশ্য কিছু জায়গায় এর চেয়ে বেশি পারিশ্রমিকের কথাও শোনা গেছে। ডুয়েট নাচের আগে সালমান খান ‘তেরে নাল আয়ে, মুন্নি বদনাম হুয়ি, বেবি কা বেজ পাছান্দ হে, জুম্মে কি রাত, স্লো মোশন, সোয়াগ সে সোয়াগত’ গানে নাচ পরিবেশন করেন ও ক্যাটরিনা কাইফ ‘ধুম মাচালে ধুম, কালা চশমা, সোয়াগ সে সোয়াগাত’ এই তিনটি গানের সঙ্গে নেচেছেন । এছাড়া অনুষ্ঠানে সনু নিগম, শুভ, রেশমি, জেমস ও কৈলাশ খের মঞ্চ মাতিয়ে যান। সনু নিগম ৬০ লক্ষ ও কৈলাশ খের ১০ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে জানা যায়। বিপিএলে এবার ৭টি দল অংশগ্রহণ করবে। ১১ ডিসেম্বর থেকে শুরু হয়ে আসর চলবে ১৭ জানুয়ারি ২০২০ পর্যন্ত। এগুলো হলো ঢাকা প্লাটুন্স, চটগ্রাম চ্যালেঞ্জার্স, কুমিল্লা ওয়ারিয়র্স, খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স ও সিলেট থান্ডার্স। ঢাকা, সিলেট এবং চট্টগ্রামে বিপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।Image result for bpl opening ceremony 2019

 

তারকালয়/১২/১২/১৯ রিয়া

Previous ArticleNext Article