বিনোদন, সেলিব্রিটি বার্তা

মার্কিন অভিনেত্রী “স্কার্লেট জোহ্যানসনের” অজানা তথ্য অনুসন্ধান!!!

স্কার্লেট জোহ্যানসন একজন মার্কিন চলচ্চিত্র অভিনেত্রী ও গায়িকা। তিনি ২০১৪ থেকে ২০১৬ সালে বিশ্বের সর্বোচ্চ বেতনভোগী অভিনেত্রী ছিলেন। ফোর্বস সাময়িকীর সেরা ১০০ বিনোদনদাতার তালিকায় কয়েকবার অন্তর্ভুক্ত হন তিনি। ব্ল্যাক উইডো চরিত্রে তিনি অনেক জনপ্রিয় হন । ২০২০ এ তার নিজস্ব চলচ্চিত্র ব্ল্যাক উইডো মুক্তি পাবে। তিনি অসংখ্য পুরস্কার লাভ করেন। তিনি দুটি গোল্ডেন গ্লোব পুরস্কার পান। তিনি ২০০৭ সেক্সিয়েস্ট তারকা হিসাবে পুরষ্কার পান। এছাড়াও অনেক বার তিনি সেক্সিয়েস্ট তারকার তালিকায় ও সবচেয়ে সুন্দরী অভিনেত্রী তালিকায় নাম রয়েছে।

Related image

১৯৮৪ সালে ২২ নভেম্বর যুক্তরাষ্ট্র নিউইয়র্ক সিটির ম্যানহাটনে জন্ম নেন ও বেড়ে ওঠা জোহ্যানসন। তার বাবার নাম কারস্টেন অলাফ ও তার মার নাম মেলাইন সলোয়ান।তার মা তার বাবার দ্বিতীয় স্ত্রী তার পুরো নাম স্কার্লেট ইনগ্রিড জোহ্যানসন । তার বাবা ডেনমার্কের ছিলেন ও মা জিউইসের ছিলেন তাই স্কারলেটের আমেরিকান ও ডেনিস নাগরিত্ত ছিল। তার জিউইসের উৎসবই পালন করতে বেশি পছন্দ করেন।

Related image

স্কারলেটের ফিলিস কলাম্বের আত্মীয় যিনি ওয়াল্ড ওয়ার ২ কমব্যাট এ মারা যান। ।মাত্র ১৩ বছর বয়সে তার বাবার ও মার বিবাহ বিচ্ছেদ ঘটে। তারপর সে তার নানী কাছে বড় হয়েছে। তার বড় একজন ভাই ও একজন বোন আছে ও তার জমজ ভাই নাম হান্টার রয়েছে। তার চার ভাই বোন রয়েছে।স্কারলেট মেনহাসনের পি এস ৪১ এলিমেন্টারি তে স্কুল পড়েন। যেটি ফামৌস অ্যাকটিং স্কুলের মধ্যে একটি। ছোটবেলা থেকেই তিনি অভিনয় করতেন ও অভিনেত্রী হওয়ার লক্ষ্য ছিল তার।  শৈশব থেকে অভিনেত্রী হওয়ার আকাঙ্ক্ষা লালন করেন এবং অফ-ব্রডওয়ের একটি মঞ্চনাটকে শিশু অভিনেত্রী হিসেবে অভিনয় করেন।

Image result for scarlett johansson childhood photos

তার দাম্পত্য জীবনের সঙ্গী ছিলেন রায়ান রেনল্ডস, রোমান ডোরিয়াক। ২০০৮ সালে রায়ান রেনল্ডস সাথে তার বিয়ে হয় এবং ২০১১ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। ২০১২ সালে রোমান ডোরিয়াক সাথে তার পুনরায় বিয়ে হয়। তখন ২০১৪ সালে তাদের কন্যা সন্তান জন্ম নেয় নাম হলো রোজ ডরোথি ডোরিয়াক। ২০১৬ সালে তাদের সম্পর্ক ছিন্ন করে। বর্তমানে তিনি কলিন জস্ট এর সাথে সম্পর্ক আছে বলে জানা যায়।২০১২ সালে তার কিছু প্রাইভেট ছবি যা হ্যাক করে গণমাধ্যমে দেয়া হয়। সেই ব্যাপারে স্কারলেট বলেন যে তার এই ছবি ৩ বছর আগে তার স্বামী রায়ান রেনল্ডসকে দিয়েছিলেন। তারপর হ্যাকারকে ধরা হয় এবং ১০ বছর জেল এবং ৪৬ লক্ষ টাকা জরিমানা ধরা হয়।

Related image

তার চলচ্চিত্র অভিষেক হয় ১৯৯৪ সালে ফ্যান্টাসিধর্মী হাস্যরসাত্মক নর্থ চলচ্চিত্র দিয়ে। ১৯৯৬ সালে তিনি ম্যানি অ্যান্ড লো চলচ্চিত্র করেন। ২০০৩ সালে তিনি প্রাপ্তবয়স্ক অভিনেত্রীর ভূমিকায় অবতীর্ণ হন সে বছর লস্ট ইন ট্রান্সলেশন ও গার্ল উইথ আ পার্ল ইয়ারিং ছবি দুটিতে বহুল-আলোচিত ও সমালোচক কর্তৃক সমাদৃত চরিত্রে অভিনয়ের জন্য তিনি দুটি গোল্ডেন গ্লোব পুরস্কারের মনোনয়ন পান। স্কারলেট অনেক ভালো কন্ঠশিল্পী হিসাবে পরিচিত পান।

Image result for scarlett johansson

অস্কারে মনোনিত চলচ্চিত্র জিং মাই আইস এর গান বেফোর মাই টাইম।ক্রিস ইভান্স অর্থাৎ ক্যাপ্টেন আমেরিকার সাথে তার অনেক চলচ্চিত্র করেন যার মাধ্যমে তারা ভালো বন্ধু হয়। এভেনজার্স এর আগে তারা ফরফেক্ট স্কোর , দা নেনি ডাইরি স এ অভিনয় করেছে।  তার জনপ্রিয় চলচ্চিত্র হলো লস্ট ইন ট্রান্সলেশন, গার্ল উইথ আ পারল ইয়ারিং, অভেঙ্গেরস, ইনফিনিটি ওয়ার, এন্ড গেম। ইত্যাদি। তার অনেক অ্যালবামও রয়েছে অনিওয়ের আই লে মাই হেড ও ব্রেক আপ। নিউইয়র্ক ও ধেল্লি তে তার মোমের তৈরী পুতুল আছে। তিনি জনকল্যাণ এর জন্য অনেককিছু করেন বিভিন্ন সংস্থায় তিনি অর্থ দিয়ে থাকেন।

 

 

তারকালয়/১১/১২/১৯ রিয়া

Previous ArticleNext Article