Uncategorized

মা হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী!!!

ওপর বাংলার একজন সুপরিচিত পরিচালক রাজ চক্রবর্তী। গেলো দুবছর আগে অর্থাৎ ২০১৮ সালের ১১ মে কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন , টলিউডের আলোচিত এবং দর্শক প্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

Subhashree's World (@Love_subhashree) | Twitter

বেশ উত্থান পতনের পর তাদের এক সাথে থাকার সিদ্ধান্ত অটুট হলো। খুব জমজমাট এবং লোকজনের আশীর্বাদের সাথেই তারা বিয়ের সম্পূর্ণ করেছেন। টলিউডের অনেক অভিনেতা অভিনেত্রী তাদের এই খুশির দিনের অংশীদার হয়েছিলেন। রাজ চক্রবর্তী সাথে অনেকের নাম জড়িত ছিল ,এবং অনেক আলোচনা এবং সমালোচনার সমুঃখিন হয়েছেন তিনি কিন্তু সর্বাধিক লোক মুখে আসতে হয়েছে , জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর সাথে।
মিডিয়ার অনেক প্রশ্নের জবাব দিতে হয়েছে তাদের । এমনকি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর সম্পর্কে কথা ছড়াছড়ির পর বিপাকে পরতে হয় শুভশ্রীকে । কিন্তু এত কিছুর পরও পিছু নেননি শুভশ্রী । অবশেষে তাদের ভালোবাসার জয় হয়।

All that happened at Raj-Subhashree wedding | Bengali Movie News ...

গেল ১১ ই মে তাদের বিবাহ বার্ষিকীর ২ বছর পূর্তি হলো।
নিজের দ্বিতীয় বিবাহবার্ষিকী’তে এক খুশির খবর জানালেন ওপার বাংলার জনপ্রিয় অ’ভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তিনি মা হতে চলেছেন। এক টুইট বার্তায় এই তথ্য নিশ্চিত করেছেন তিনি। এমনকি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুজনের হওয়ার কিছু ছবি পোস্ট করেন
সেখানে লিখেন
“দ্বিতীয় বিবাহবার্ষিকী’র দিনে খুবই আনন্দের সাথে জানাচ্ছি যে, আমরা বাবা মা হতে যাচ্ছি” আমাদের জীবনে আরও একজন আসতে চলেছে।

Image

 

২০১৭ ও ১৮ সালে বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘নবাব’ ও ‘চালবাজ’ সিনেমায় অ’ভিনয় করেছিলেন শুভশ্রী গাঙ্গুলী।
এর আগে ৫ মে পুত্র সন্তানের মা হয়েছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনিও ফেব্রুয়ারিতে নিজের সপ্তম বিবাহবার্ষিকী’তে প্রথমবারের মতো মা হতে যাওয়ার খবর জানিয়েছিলেন।

Actress Koel Mallick Shares Her Happy Moments And It Will Surely ...

Previous ArticleNext Article