বিনোদন, সেলিব্রিটি বার্তা

রেকর্ড ভাঙল জাজ মাল্টিমিডিয়ার ছবি ‘জ্বিন’??

বছর না পেরোতেই সেই রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়লো জাজ মাল্টিমিডিয়ার নতুন মল ছবি ‘জ্বিন’। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেইজে প্রকাশ করা হয় ‘জ্বিন’ সিনেমার প্রথম পোস্টার। প্রকাশের পর থেকেই দর্শকমহলে প্রশংসা কুড়াচ্ছে ছবির পোস্টারটি। প্রকাশের পর থেকেই তা দর্শকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করে। গেল বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পেয়েছিল বহুল আলোচিত ছবি ‘পোড়ামন ২’।

Image result for ‘জ্বিন jaaz multimedia

ছবিটির মাধ্যমে ঢাকাই ইন্ডাস্ট্রি পেয়েছে এক নতুন জুটি সিয়াম ও পূজা চেরি। তাই আগ্রহের জায়গা থেকে ছবিটির প্রথম পোস্টার প্রকাশ হওয়ার পর তা সজনীর জারি অডিও ব্যাপকভাবে আলোচনায় এসেছিল। সেই সময়ে ফেসবুক শেয়ারের তালিকায় রেকর্ড গড়েছিল ছবিটির পোস্টার। মাত্র ৪৮ ঘন্টায় পোস্টারটি শেয়ার হয়েছিল ২ হাজারেরও বেশি। মাত্র ২০ ঘন্টায় ২ হাজার বার শেয়ার হয়েছে ‘জ্বীন’ সিনেমার পোস্টারটি।

Image result for ‘জ্বিন jaaz multimedia

সেই সাথে পোস্টারে ১০ হাজারের বেশি মন্তব্য পড়েছে যার বেশির ভাগ মন্তব্য ছিলো ‘জ্বীন’ সিনেমার পক্ষে। বাংলা সিনেমার ইতিহাসে কম সময়ে বেশি শেয়ার হওয়া পোস্টারের রের্কড গড়লো ‘জ্বিন’ ছবির পোস্টার। জাজ মাল্টিমিডিয়ার ভেরিফাইড ফেসবুক পাতা থেকে ‘জ্বীন’ সিনেমার নতুন রেকর্ডের কথা জানানো হয়। ভৌতিক গল্প নিয়ে নির্মিত ‘জ্বীন’ সিনেমা পরিচালনা করেছেন নাদের চৌধুরী। জ্বীন’ সিনেমার আরও একটি অফিসিয়াল পোস্টার প্রকাশ করা হলো।

Related image

এ পোস্টারটিও আগের দু’টো পোস্টারের মতো আলোচনায় এসেছে। নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করে ছবিটির প্রতি আগ্রহ প্রকাশ করছেন। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে রহস্যময় পোস্টারটি প্রকাশ করে জানানো হয়, ‘প্রকাশিত হলো ‘জ্বীন’ চলচ্চিত্রের তৃতীয় পোস্টার।  জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এতে অভিনয় করেছেন সজল, রোশান, পূজা, মুনসহ আরো অনেকে। সবকিছু ঠিক থাকলে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে সারাদেশে মুক্তি পাবে ছবিটি।

Image result for ‘জ্বিন jaaz multimedia

নাদের চৌধুরী পরিচালিত এই ছবিতে অভিনেতা আব্দুন নূর সজলের বিপরীতে অভিনয় করবেন পূজা। জাজ মাল্টিমিডিয়া প্রযোজনায় ‘জ্বীন’ ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি। তবে বাস্তবে নয় জ্বীন ভর করবে সিনেমায়। পূজার ছবি ‘জ্বীন’-এ তাকে দেখা যাবে এমন চরিত্রে। ছবিটির গল্পে দেখা যাবে, নায়ক সজলকে ভালোবেসে বিয়ে করেন পূজা। এরপর হঠাৎ একদিন স্বামীর ঘরেই তার শরীরে ভর করে জ্বীন। পরে পাল্টে যায় পুরো ছবির প্রেক্ষাপট। তবে সেই গল্প গণমাধ্যমের কাছে এখন জানাতে চান না নায়িকা পূজা চেরি। ‘জ্বীন’ পূজার ক্যারিয়ারের পঞ্চম ছবি। এরপর ‘শান’-এর কাজ শুরু করবেন তিনি। পরে সপ্তম ছবি ‘সাইকো’-তে অভিনয় করবেন পূজা।

Image result for ‘জ্বিন jaaz multimedia

তারকালয়/১০/০১/২০২০ রিয়া

Previous ArticleNext Article