বিনোদন, সেলিব্রিটি বার্তা

লকডাউনে কি করছেন সাইফ-কারিনা পরিবার ??

করোনা ভাইরাস মহামারি এড়াতে ভারতেও লকডাউন চলছে। এমন সময় সাধারণ মানুষের মতো গৃহবন্দী আছেন বলিউড তারকারাও। বলিউড জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খান এবং স্ত্রী করিনা কাপুর খান লকডাউনে ঘরে বন্দি অবস্থায় ছেলে তৈমুরের সাথে সময় কাটাচ্ছেন। বলিউডের সবচেয়ে সুন্দর তারকা শিশু বলা হয় সাইফ-কারিনার ছেলে তৈমুরকে ।
তৈমুর আজকাল লকডাউনে সাইফের সাথে খুব মস্তি করছে। লকডাউন থাকার কারণে বন্ধ রয়েছে সেলুন ও পার্লার। আর এই কারণে সাইফ নিজেই হেয়ার স্টাইলিস্ট হয়েছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে কারিনা কাপুর একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে কাঁচি হাতে সাইফ আলি খান। সাইফ একটি সাদা কুর্তা পড়ে আছে।
Kareena Kapoor Khan shares a click where papa Saif Ali Khan is ...
আর তার ঠিক সামনে জুনিয়র নবাব তৈমুর আলী খান বসে আছে, আর তৈমুরের চুল ধরে আছে সাইফ। করিনা এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, ‘কেউ নিজের চুল কাটাতে চান?” এই দারুণ মুহূর্তটি ক্যামেরায় ধারণ করে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন কারিনা। সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরালও হচ্ছে ছবিটি।
লকডাউনে কী করছেন সেফ-করিনা তৈমুর ...
ওই ছবি মাত্র চার ঘণ্টায় ৬ লক্ষের বেশি লাইক পেয়েছে। লকডাউনের অবসরে কারিনা কাপুর সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভ থাকেন। আর সামাজিক মাধ্যমে বন্ধুদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন তাদের অনুভূতি ও সময় কাটানোর মুহূর্তগুলো। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন। বাগানে সাইফ আলি খানের সঙ্গে শুয়ে আছেন তিনি। এর আগে লকডাউনে ছেলে তৈমুরের সঙ্গে গাছ লাগাচ্ছেন সাইফ।
লকডাউনে কী করছেন সাইফ-কারিনা -Deshebideshe
সেখানে দেখা গেছে, বাবার কোলে বসে তৈমুর টবে ফুলের গাছ লাগাচ্ছে। ছবিটি শেয়ার করে কারিনা লিখেছিলেন, “সাইফ যখন গাছের ফুলটি এসে আমায় দেয়, তখন খুশিতে ভরে গেছিল মন। মনে হয়েছিল, লকডাউনে কাছের মানুষ তো এমনই উপহার দেয়!” কিছুদিন আগে সাইফ ছেলে তৈমুরের সাথে পেন্টিং করছিলেন আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।
রঙ তুলি হাতে তৈমুরের ছবিও শেয়ার করলে কারিনা।
সেখানে করিনার ক্যাপশন দিয়েছেন, “যে দেওয়াল আপনার শিল্পকর্মে ব্যাঘাত ঘটাবে তার গায়ে এভাবেই রং ছড়িয়ে দিন।” সবকিছুর দারুন মুহুর্ত গুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেন কারিনা। বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুর পর শোক প্রকাশ করেন পতৌদি পরিবারের এই তারকা দম্পতি। এমনকি ঋষির অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নিতেও ছুটে যান মুম্বাইয়ের চন্দনওয়াড়ি শ্মশানে।
তারকালয়  ২০/০৫/২০২০ই রিয়া
Previous ArticleNext Article