বিনোদন, সেলিব্রিটি বার্তা

লকডাউনে চুল কাটলেন ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ!!

পৃথিবীর প্রায় বিভিন্ন দেশে চলছে লকডাউন। জরুরি সেবা ছাড়া সব ধরনের দোকান বন্ধ। ঘরে চুল কাটতে হয়েছে অনেকের। এবার ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গও নিজের চুল কাটার ছবি পোস্ট করেছেন। গত শনিবার (১৬ মে) নিজের প্রোফাইলে জাকারবার্গ একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যায় তার স্ত্রী প্রিসিলা চ্যান তার মাথার চুল কেটে দিচ্ছেন। ছবিটি পোস্ট করে ক্যাপশন দেন, ‘নতুন স্বাভাবিক: এই লকডাউন আনুষ্ঠানিকভাবে চুল কাটা’।
জাকারবার্গের চুল কেটে দিলেন স্ত্রী
ছবিটিতে মুহূর্তের মধ্যে হাজার হাজার লাইক কমেন্ট পড়তে থাকে। ছবির নিচে অনেকে কমেন্ট করে জানান, এই লকডাউনের বাসায় তাদের স্ত্রীও তাদের চুল কেটে দিয়েছে। শনিবার সন্ধ্যা পর্যন্ত ছবিটিতে ৫ লাখ ৮০ হাজার মানুষ প্রতিক্রিয়া দেখিয়েছেন, ৬২ হাজার কমেন্ট পড়েছে এবং ৩১ হাজার মানুষ ছবিটি শেয়ার করেছেন।
মহামারি করোনার মধ্যেও দিন দিন সম্পদ বেড়েই চলেছে মার্কিন ধনকুবেরদের। তাদের মধ্যে হলো ফেসবুক নির্মাতা মার্ক জাকারবার্গ। মার্ক জাকারবার্গ একজন আমেরিকান কম্পিউটার প্রোগ্রামার ও সফটওয়্যার ডেভেলপার। তার পুরো নাম মার্ক এলিয়ট জাকারবার্গ। মার্ক জাকারবার্গ হলো জনপ্রিয় সামাজিক যোগাযোগ ওয়েব সাইট ফেসবুক প্রতিষ্ঠাতা। ফেসবুক প্রতিষ্ঠাতার মাধ্যমেই তিনি পরিচিতি লাভ করে সাফল্য অর্জন করে। তিনি বর্তমানে ফেইসবুকের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং প্রেসিডেন্ট।
Image result for মার্ক জুকারবার্গ এর ছবি"
তার দাম্পত্য জীবনের সঙ্গী হলেন প্রিসিলা চ্যান। ২০১২ সালে মে ১৯ তারিখে তাদের বিয়ে হয় যেদিন ফেসবুক স্টক মার্কেট লঞ্চ হয়। তাদের দুই মেয়ে সন্তান রয়েছে মেক্সিমা ও আগস্ট। তিনি হাভার্ড বিশ্ববিদ্যালয় ছাত্র ছিলেন এবং মাত্র ২৬ বছর বয়সে তিনি ফেসবুক প্রতিষ্ঠা করেন। জাকারবার্গ টাইম ম্যাগাজিনের দৃষ্টিতে বছরের সেরা ব্যক্তিত্বরূপে নির্বাচিত হয়েছে। ২০১০ সালে মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক টাইম ম্যাগাজিন এ ১০০ জন প্রভাবশালী ও অর্থবিত্ত সম্পন্ন ব্যাক্তিদের মধ্যে মার্ক জাকারবার্গ বর্ষসেরা ব্যাক্তিত্ব পুরষ্কার পান।

Mark Zuckerberg's personal security chief accused of sexual ...
২০১৬ সালে বিশ্বের ৫ ধনী ব্যাক্তিদের মধ্যে মার্ক ছিলেন ৫ম স্থানীয়। ২০১৬ সালে পর্বস লিস্ট অফ দা ওয়াল্ডস মোস্ট পাওয়ারফুল পিপল এর ১০ পার্থীদের মধ্যে তিনি ছিলেন। মার্ক জাকারবার্গকে বিশ্বের সর্বকনিষ্ঠ বিলিওনিয়র বলা হয়। ফেসবুকের মার্ক জাকারবার্গের আয় চলমান করোনাভাইরাস সময়ে বেড়েছে বিপুল পরিমাণে। জাকারবার্গের সম্পদ বেড়েছে ২৫ বিলিয়ন ডলার।
তারকালয়  ২২/০৫/২০২০ই রিয়া
Previous ArticleNext Article