Uncategorized, সেলিব্রিটি বার্তা

“লেখকদের সাথে সোহানা সাবা!!

প্রতিবারের মতো এবারও অভিনেত্রী সোহানা সাবা সরাসরি তার লাইভ “আড্ডা উইথ সোহানা সাবা তে” অনুষ্ঠানে চলে এসছেন তার পছন্দের কিছু মানুষের সাথে আড্ডা দিতে। আজকে সোহানা সাবার অনুষ্ঠামালায় তার সাথে আড্ডায় অন্তর্ভুক্ত হয়েছেন বিশেষ কিছু অতিথি। বাংলাদেশের অতি জনপ্রিয় এবং আলোচিত একজন নাট্য নির্মাতা, লেখক, পরিচালক, আর্টিস্ট ও অভিনেতা অনিমেষ আইচ। ও তার সাথে আছেন একজন জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী আশনা হাবিব ভাবনা। রয়েছে একজন খুবই আলোচিত ও পরিচিত মুখ সাদাত হোসাইন।

হতাশাই আমার অনুপ্রেরণা : সাদাত হোসাইন

 

আজকের আড্ডায় অতিথিরা অভিব্যক্ত করেছেন যে কিভাবে তারা তাদের কলাশিল্পকে প্রেরণা দিয়েছেন। কিভাবে এগিয়ে নিয়েছেন এবং কিভাবে তারা তাদের স্বপ্ন পূরণ করতে পেরেছেন। অনিমেষ আইচ চারুকলা শিল্প থেকে কিভাবে একজন লেখক হলেন। একজন আর্টিস্ট থেকে তিনি অভিনয় জগতে প্রবেশ করেন এবং অভিনয়ে পঞ্চমুখী হলেন। অভিনেত্রী আশনা হাবিব ভাবনাও বললেন অভিনেত্রী হওয়ার কারণ তার মা। তার মা তাকে অনুপ্রেরণা করেন। ছোট বেলায় বাবার কারণেই তিনি লেখালিখি শুরু করেন এবং স্কুল ম্যাগাজিনে বিভিন্ন লেখালিখি মাধ্যমে তিনি এটি এগিয়ে যান। অন্যদিকে লেখক সাদাত হোসাইন তার লেখক হওয়ার গল্প বলেন, তিনি খবরের কাগজে ছাপা কোনো কবিতার মাধ্যমে অনুপ্রেরণা পেলেন এবং কিভাবে নিজের সৃজশীলতায় একজন পরিপূর্ণ লেখক হয়ে উঠেন। এছাড়াও নির্মাতা অনিমেষ আইচ এবং অভিনেত্রী আশনা হাবিব ভাবনা কিভাবে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। একে অপরের প্রতি কিভাবে ভালো লাগা হয়েছিল তারা জানান এবং নেটিজনরা কোন দৃষ্টিতে সেটি নিয়েছেন সেটিও অভিব্যক্ত করেছেন তারা।

অনিমেষ ভাবনার বিয়ে শিগগিরই

 

অনেক ধরনের গুরুত্বপূর্ণ আলাপ আলোচনা এবং মজার মজার গল্প বলার মাধ্যমে তারা একে অন্যজনের সাথে আড্ডায় মাতলেন। বিশেষ অতিথিগণ তাদের জীবনের দৈনন্দিন কর্মকাণ্ডের গতিধারা কেমন চলছে এবং কিভাবে তারা তাদের স্বপ্ন পূরণ করেছেন সে সম্পর্কেও বলেছেন। আড্ডা উইথ সোহানা সাবা লাইভ অনুষ্ঠানটি ১ ঘণ্টা ৩৫ মিনিট চলমান ছিল। সপ্তাহে রবি ,মঙ্গল ,এবং বৃহস্পতি এই তিন দিন তার এই অনুষ্ঠানটি সম্প্রচার করা হয় ।
মহামারী করোনা আতঙ্ক থেকে একটু স্বস্তির নিশ্বাস আনার জন্য আড্ডায় মাতুন “আড্ডা উইথ সোহানা সাবা”র অনুষ্ঠানটির সাথে এবং নিত্য নতুন আপডেট পেতে তারকালয় পেজের সাথেই থাকুন। আড্ডা টি সম্পূর্ণ উপভোগ করতে তারকালয় পেজ টি ভিজিট করুন এবং অনুষ্ঠানটি উপভোগ করুন।

Previous ArticleNext Article