বিনোদন, সেলিব্রিটি বার্তা

শাকিব খানের সঙ্গে বলিউডের নারগিস ফাখরি

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান এমনকি তাকে বাংলাদেশের ঢালিউডে কিং খান হিসেবে অভিহিত করা হয়। তিনি অসংখ্য সিনেমা করেছেন। বাংলাদেশ- ভারত বাংলা যৌথ প্রযোজনা সিনেমাও করেছেন। অন্যদিকে নার্গিস ফাখরি বলিউডের নামকরা অভিনেত্রী। তিনিও সিনেমা করে জনপ্রিয় হয়েছেন। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে বলিউড সেনসেশন নারগিস ফাখরির রসায়ন বেশ জমে। দর্শকদের জন্য সুখবর নিয়ে আসছেন এই জুটি। আবার একসঙ্গে দেখা যাবে এই দুজনকে। নাচের তালে মঞ্চ কাঁপাবেন শাকিব-নারগিস। নিউইয়র্কে এই অনুষ্ঠান হবে।

Image result for শাকিব খানের সঙ্গে নারগিস ফাখরির

৫ এপ্রিল নিউইয়র্ক শহরে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’-এর ১৯তম আসর বসছে। এদিন সন্ধ্যা ৭টায় শহরের ইয়র্ক কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠেয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চ মাতাবেন শাকিব খান ও নারগিস ফাখরি। এই অনুষ্ঠানে বলিউডের আরও কয়েকজন জনপ্রিয় তারকার অংশ নেয়ার কথা রয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া ও বিপাশা বসু এই অনুষ্ঠানে থাকবেন। এসব তথ্য নিশ্চিত করেছেন আয়োজক আলমগীর খান আলম।তিনি জানান, বাংলাদেশ এবং প্রবাসের সেরা কণ্ঠশিল্পী, অভিনেতা-অভিনেত্রী, নৃত্যশিল্পীদের অ্যাওয়ার্ড প্রদানের বর্ণাঢ্য আয়োজন সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি চলছে।

Image result for শাকিব খানের সঙ্গে নারগিস ফাখরির

১৯ বছরের ঐতিহ্য অটুট রাখতে এবারের ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে নানা চমকও রাখা হবে। ২০১৯ সালের সেপ্টেম্বরে ঢাকায় একসঙ্গে দেখা গিয়েছিল শাকিব ফাখরিকে। ২১ সেপ্টেম্বর ঢাকার একটি পাঁচতারকা হোটেলে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস-এর আনুষ্ঠানিক আত্মপ্রকাশ অনুষ্ঠানে তাদের দেখা গিয়েছিল। বিশ্ব শান্তি দিবসে ঢাকার মঞ্চে ‘মিউজিক ফর পিস বা শান্তির জন্য সংগীত’ শীর্ষক আয়োজিত অনুষ্ঠানে এক মঞ্চে উপস্থিত হয়েছিলেন দেশের জনপ্রিয় বহু তারকা। এ সমাবেশে মধ্যমণি হয়ে উপস্থিত ছিলেন ‘রকস্টার’ খ্যাত বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি।

নার্গিস ফাখরির সঙ্গে সিনেমা হবে: শাকিব

একটি গণমাধ্যমে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে স্বাক্ষাৎকার দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের ‘কিং খান’। সেখানেই তিনি জানিয়েছেন বলিউডের নার্গিস ফাখরির সঙ্গে জুটি বাধবেন তিনি। শাকিব খান বলেন, ‘নারগিস ফাখরির সঙ্গে সিনেমাটি করবো। তার সঙ্গে কথা হয়েছে। আগামী বছর সিনেমাটির শুটিং হবে। এটুকুই কেবল বলবো- কাজটি হবে। আমাদের দুজনকে দর্শকরা এক সঙ্গে দেখবেন একটি সিনেমায়।

Image result for শাকিব খানের সঙ্গে নারগিস ফাখরির

ধারণা করা হচ্ছে তাপসের টিএম ফিল্মসের ব্যানারে ছবিটি নির্মিত হবে। তবে সেটি কতটুকু যথার্থ জানা যাবে ভবিষ্যতে কিন্তু ইতিমধ্যে শাকিব ‘আগুন’ সিনেমার শুটিং শেষ করেছেন। ছবিতে তার বিপরীতে দেখা যাবে জাহারা মিতুকে। এছাড়া শুটিং চলছে তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত ‘বীর’ ছবির। সেখানে শাকিবের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। আর ছবিটির পরিচালনায় রয়েছেন কাজী হায়াৎ।

 

Image result for শাকিব খানের সঙ্গে নারগিস ফাখরির

তারকালয়/১২/০২/২০২০ রিয়া

Previous ArticleNext Article