Uncategorized, বিনোদন, সেলিব্রিটি বার্তা

সুসংবাদ দিলেন মিথিলা!!

বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল মিথিলা। কর্মজীবন শুরু করেন একজন পেশাদার উন্নয়নকর্মী হিসাবে।
২০০৬ সালের দিকে সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে বিয়ে হয় মিথিলার। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের অ্যালবাম। ২০১৩ সালে এই দম্পতির ঘর আলো করে আসে একমাত্র কন্যাসন্তান আইরা।

Tahsan-Mithila photos | Daughter of Tahsan | WorldWide

কিন্তু হঠাৎ গণ্ডগোল। এক নিমেষের ঝড়ে সব স্বপ্ন ভেঙে ছারখার। ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভা’রতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

Filmmaker Srijit Mukherji gets hitched to Rafiath Rashid Mithila

তবে এর মাঝে দারুণ একটা সুসংবাদ দিলেন মিথিলা। নতুন শর্ট ফ্লিম ‘দূরে থাকা কাছের মানুষ’ এই লকডাউনের মাঝেই রিলিজ হতে যাচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে কালই (১২ মে) রিলিজ হবে এটি। যেখানে বিক্রম চ্যাটার্জির বিপরীতে অ’ভিনয় করতে দেখা যাবে মিথিলাকে।

Rafiath Rashid Mithila and Vikram Chatterjee look adorable in the ...
কাছের মানুষকে দূরে ঠেলে দিয়েছে করো’নাভাই’রাস। দীর্ঘ সময় ধরে ঘরবন্দী হয়ে আছেন মানুষ। প্রিয় মানুষদের সঙ্গে দেখা হচ্ছে না দিনের পর দিন। এই সময়ের গল্পই উঠে এসেছে এই চলচ্চিত্রে।
অনেকদিন পর আবারও পর্দায় প্রিয় অভিনেত্রী মিথিলা! দর্শকরাও বোধ হয় অ’পেক্ষা করে আছেন। অন্তত এই সংকটে ঘরবন্দি সময়টায় হলেও মনের খোরাক মিলবে।

Mithila admits her relation with Fahmi

সোমবার (১১ মে) নিজের ইনস্টাগ্রামে এ নিয়ে একটা স্ট্যাটাসও দেন তিনি। যেখানে তিনি লিখেছেন, ‘আজ এই স্তব্ধ পৃথিবীতে কাছের মানুষদের আরও কাছে আনতে আসছে…..দূরে থাকা কাছের মানুষ।’

Rafiath Rashid Mithila and Vikram Chatterjee look adorable in the ...

সৃজিত সাথে বিয়ে পিড়িতে বসার পর ভালো সময় কাটছিল এই নতুন দম্পত্তির ,এমনকি হানিমুনে দেশ ছেড়ে বিদেশে পাড়ি দিয়েছিলেন তারা। বেশ ভালো যাচ্ছিল তাদের দিন,কিন্তু
এই লকডাউনের কারণে প্রায় তিন মাসের বেশি হয়ে গেলো দুইজন, দুইজন থেকে আলাদা।বর্তমানে কলকাতায় আছেন সৃজিত , এবং বাংলাদেশে রয়ে গেলেন মিথিলা ।

তারকালয়  ১৩/০৫/২০২০ই রিয়া

 

Previous ArticleNext Article