বিনোদন, সেলিব্রিটি বার্তা

সোনাক্ষীর হাতে আঁকা ছবি নিলামে??

করোনা ভাইরাসের কারণে লকডাউন থাকায় কাজ হারিয়েছেন দিন মজুর খেটে খাওয়া মানুষ। ভারতের এরকম অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়াচ্ছেন বলিউড তারকারা। এবার দুস্থ দিন মজুরদের খাবার জোগাতে নিজের আঁকা চিত্রকর্ম নিলামে তুলছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বর্তমানে অবসর থাকায় নিয়মিত ছবি আঁকছেন জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সোনাক্ষী যে অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন অসাধারণ চিত্রশিল্পী, তা হয়ত অনেকেই জানেন না।
করোনায় বেকার হয়ে পড়া দিনমজুরদের সাহায্যে এবার নিজের আঁকা ছবি নিলামে তুলছেন। লকডাউনের কারণে শুটিং না থাকায় ছবি এঁকে সময় কাটিয়েছেন সোনাক্ষী। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে মাঝে মাঝে সেই চিত্রকর্ম ভক্তদের জন্য শেয়ারও করতেন। এবং সেখানে প্রত্যেকটি ছবির যে আলাদা আলাদা অর্থ রয়েছে সেগুলিও ব্যাখ্যা করেছেন তিনি।
অভিনেতা অর্জুন কাপুরের বোন আনশুলা কাপুরের ফান্ডরেইজিং প্ল্যাটফর্ম ‘ফ্যানকাইন্ড’র সঙ্গে মিলে এই নিলাম করছেন সোনাক্ষী। নিলাম থেকে প্রাপ্ত অর্থ দিনমজুর, দুস্থদের খাবারের জন্য ব্যয় করা হবে। এ ছাড়া নিলামে সবচেয়ে বেশি দর তোলা ব্যক্তি উপহার হিসেবে পাবেন সোনাক্ষীর আঁকা একটি ছবি। ছয় হাজার টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা পর্যন্ত মূল্যের ছবি তোলা হয়েছে নিলামে।
Sonakshi Sinha raises funds by auctioning some of the beautiful ...
সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের ছবির ভিডিও শেয়ার করে সোনাক্ষী লেখেন- কেমন ভালো আমরা, যদি এই দুঃসময়ে মানুষের পাশেই না দাঁড়াতে পারি। চিত্রকর্মগুলো আমার চিন্তার খোরাক, প্রশান্তির জায়গা। বর্তমানে কাজ হারিয়ে যারা অসহায়, সেই দিনমজুরদের খাবার কেনার জন্য এসব ছবি নিলাম করছি। ছবি নিলামে বিজয়ীদের ছবি যত্নে রাখার অনুরোধ করে এ নায়িকা বলেন, দয়া করে আমার শিল্পের যত্ন নেবেন।
 এগুলো আমার ভালোবাসার ধন। অসহায়দের সাহায্য করার স্বাস্তিদায়ক অনুভূতি দেবে এই শিল্প। আপনার ঘরকে সাজিয়ে তোলার পাশাপাশি এটি আপনাকে আমার কথাও স্মরণ করিয়ে দেবে। সম্প্রতি এক ভিডিও বার্তায় ভক্তদের কাছে স্বাস্থ্যকর্মীদের দিকে সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ করেন সোনাক্ষী।
তারকালয়  ১৯/০৫/২০২০ই রিয়া
Previous ArticleNext Article