Uncategorized, সেলিব্রিটি বার্তা

সোহানার আড্ডায় গান গাইলেন চঞ্চল চৌধুরী!!!

সপ্তাহে রবি ,মঙ্গল ,এবং বৃহস্পতি এই তিনি দিন হচ্ছে তারকাদের সাথে আড্ডার দিন।
অর্থাৎ প্রতিবারের মতো এবারও অভিনেত্রী সোহানা সাবা সরাসরি তার লাইভ “আড্ডা উইথ সোহানা সাবা তে” অনুষ্ঠানে চলে এসছেন তার পছন্দের কিছু মানুষের সাথে আড্ডা দিতে।

sohana saba (@SabaSohana) | Twitter

আজকের অতিথি হচ্ছে আয়ানাবাজি ঘিরে ,অর্থাৎ বুঝায় যাচ্ছে আজকের বিশেষ অতিথি এবং আড্ডার অংশীদার হতে যাচ্ছেন বাংলাদেশের অতি জনপ্রিয় এবং আলোচিত একজন নির্মাতা, পরিচালক অমিতাভ রেজা,এবং সকলের প্রিয় একজন অভিনেতা যাকে ঘিরে আয়নবাজি অর্থাৎ চঞ্চল চৌধুরী ও তার সাথে আছেন খুবই আলোচিত একটি মুখ এবং সকলের প্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা।

Team 'Aynabaji' reunites amid coronavirus pandemic | The Daily Star

আজকের আড্ডার মূল বিষয় হচ্ছে আয়নাবাজি। মূলত অমিতাভ রেজা এবং তার পুরো আয়নবাজির কুশীলব মিলে ঘিরে বসে আয়নাবাজি পুনরায় তৈরি করার চিন্তা ধারা পোষণ করছেন। অর্থাৎ এবারের আয়নাবাজি একটু ভিন্নতর ভাবে দর্শকদের কাছে পরিবেশন করবে বলে জানান অমিতাভ রেজা। দর্শকদের কথা মাথায় রেখে সোহানা সাবা ,অমিতাভ রেজাকে প্রশ্ন করলেন যে ” এই ভিন্নতর আয়নাবাজী আসলে ঘরে বসে আয়নবাজী মূলত ঘটনা টা কি! তারপর তিনি বললেন” এই লকডানে কিভাবে কি করবো টা বুঝে উঠতে পারছিলাম না ,এরপর মাথা আসল , আয়নাবাজী নিয়ে কিছু একটা করা যায় কিনা! কারণ আয়নাবাজী চলচ্চিত্রটি দর্শক এত ভালো সাড়া দিবে তা কল্পনার বাহিরে , তো এটা নিয়ে মূলত চঞ্চলের সাথে কথা আলোচনা করা হলো ,এবং বাসায় বসে এটার শুটিং করব বলে সিদ্ধান্ত নিয়া হলো। এটা কি কোনো চলচ্চিত্র হবে নাকি কোনো ধারাবারিক , সাবার এই প্রশ্নের উত্তরে ,অমিতাভ বললেন” এটি একটি ওয়েব সিরিজ হবে,যদি দর্শকদের ভালো সাড়া পান তাহলে এটি লম্বা সময় ধরে অতিবাহিত হবে।
এই ওয়েব সিরিজটি ৩টি এপিসোডের শুটিং শেষ করেছে বলে তিনি জানান। এবং বলেন এই ওয়েব সিরিজটি মূলত দর্শকদের এই কভিড- ১৯ কে ঘিরে তৈরি করা হয়েছে,এবং সব খানেই প্রচারিত হবে এবং সম্পূর্ণ ফ্রী তে প্রচারিত হবে বলে তিনি উল্লেখ করেন

আড্ডা টি ১ঘণ্টা ২৭ মিনিট ৫৯ সেকেন্ড ছিল সেখানে খুব মজার মজার আলাপ আলোচনার মধ্যেই আড্ডা চলে যাচ্ছিল।
আড্ডার মাঝে মাঝে সাবা নানা প্রশ্ন তুলে ধরছিল। চঞ্চল চৌধুরী ২২ বছর ধরে তার চলচ্চিত্র জীবনে তিনি সব সময়ই তার পূর্বের কাজকে প্রাধান্য দিয়েছে,অর্থাৎ তিনি তার মঞ্চের কাজকে এখনও প্রাধান্য দিচ্ছে। তিনি বলেন আমি প্রাপ্তি ও প্রাপ্তির জন্যে কাজ করি না ,পুরষ্কার পাবো কি পাবো না টা চিন্তা করি না , আমি কাজ করি আমার তৃপ্তির জন্য এবং সেই কাজটিই করি যেটা আমাকে তৃপ্তি দেয়।
পরবর্তীতে তিনি একটি সুন্দর গান গেয়ে লাইভে অনুষ্ঠানটি পরিপূর্ণতা প্রদান করেন।

Chanchal Chowdhury - Wikipedia

আড্ডায় অনেক জমজমাট আসর জমে উঠেছিলো এই তিনজন তারকা ও সাবার সাথে। এবং তাদের লাইভ আড্ডায় অনেক পরিচিত মুখ গুলোও কমেন্ট করেও পাশে ছিলেন ,যেমন: ডক্টর আব্দুর নুর তুষার, পরিচালক পলাশ । তাদের কমেন্টে থেকে উপস্থিতি তাদের আড্ডা আরো মাতিয়ে তোলেন।
এবং আরও নানান কথা ,আলোচনা দিয়ে সোহানা সাবার আড্ডা টি আজকের জন্য খুবই মনোরঞ্জন করেন দর্শকদের ,এবং আড্ডা টি পুনরায় উপলদ্ধি করতে এবং আরো বিস্তারিত জানতে ভিডিও টি তারকালয় পেজের মাধ্যমে দেখে উপভোগ করুন

 

তারকালয়  ০৭/০৬/২০২০ই রিয়া

Previous ArticleNext Article