বিনোদন, সেলিব্রিটি বার্তা

বাংলাদেশী ক্রিকেটার সৌম্য সরকারের ক্রিকেটার হয়ে ওঠার গল্প

সৌম্য সরকার একজন বাংলাদেশী ক্রিকেটার যিনি ২৩ এপ্রিল, ২০১৫ তারিখে তিন ম্যাচের ওডিআই সিরিজের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে হেরেছিলেন। এখন তিনি বাংলাদেশ ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় যিনি নিয়মিত তামিম ইকবালের সাথে খোলেন। ইতোমধ্যেই তিনি সফলভাবে ওপেনার হিসাবে তার দক্ষতা প্রমাণ করেছেন।সৌম্য সরকার একজন সফল বাংলাদেশি অলরাউন্ডার যার বামহাতি ব্যাটিংয়ের স্টাইল নজর কেড়েছে সবার।

Image result for soumya sarkar images

সৌম্য সরকার এর জন্ম ২৫ ফেব্রুয়ারী, সাতক্ষীরায় । কিশোর মোহন সরকার তার বাবা। অন্যান্য বাংলাদেশি সফল ক্রিকেটারের মতো তিনি বি কে এস পি-তে অধ্যয়ন করেন যেখানে তিনি ভাল ক্রিকেট শিখেছিলেন। ২০১২ সালের আন্ডার ১৯ বিশ্বকাপে তিনি অংশ নেন এবং এই টুর্নামেন্টে দুর্দান্ত পারফরমেন্স দেখিয়েছিলেন। তার প্রাথমিক জীবনে, তিনি একজন শিক্ষক হতে চেয়েছিলেন কিন্তু সৌভাগ্যক্রমে, তিনি ক্রিকেট বিশ্বে ক্যারিয়ার গড়েন।

Image result for soumya sarkar images

সৌম্য সরকার এখন ক্রিকেটের এক আশ্চর্যজনক ক্রিকেটার যিনি ২০১২ সালের ডিসেম্বরে জিম্বাবুয়ের বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেছিলেন। খুব অল্প সময়ের মধ্যেই তিনি বাংলাদেশ ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ অংশ হয়ে ওঠেন এবং নিজেকে ক্রিকেট বিশ্বের চারপাশে ক্রমবর্ধমান তারকা হিসেবে প্রমান করেন।

Image result for soumya sarkar images

সৌম্য সরকার ২০১৫ বিশ্বকাপ ক্রিকেটে দুর্দান্ত ভূমিকা রেখেছেন। হোম সিরিজে বিশ্বকাপের পর, তিনি মিরপুরে পাকিস্তানের বিপক্ষে প্রথম শতক করেছেন। বর্তমানে তিনি বাংলাদেশ ক্রিকেট দলের জন্য শীর্ষস্থানীয় ব্যাটসম্যান।

Image result for soumya sarkar images

 

 

তারকালয়/৩১/১০/১৯/রিয়া

Previous ArticleNext Article