বিনোদন, সেলিব্রিটি বার্তা

হৃতিক রোশনের বোন এখন বলিউডে!!!

রোশনরা হলেন বলিউডের অন্যতম অভিজাত ফিল্মি পরিবার। এই পরিবারের তৃতীয় প্রজন্মের মধ্যে প্রথম যিনি পা রাখেন বলিউডে, তিনি হলেন হৃতিক রোশন। তা ছাড়া এখনও পর্যন্ত আর কেউ আসেননি বলিউডে এতদিন। কিন্তু সম্প্রতি শোনা গিয়েছে, হৃতিকের চাচাতো বোন পশমিনা ডেবিউ করতে চলেছেন আগামী বছর। বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন। অভিনয় দিয়ে জয়ে করে নিয়েছেন কোটি কোটি ভক্তের মন।

Image result for পশমিনা রোশন

এবার ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন তার চাচা রাজেশ রোশনের মেয়ে আবেদনময়ী পশমিনা রোশন। রাজেশ রোশন বলিউডের স্বনামধন্য মিউজিক কম্পোজার। বলিউডের একটি শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে পশমিনার কথা চলছে। আগামী অথবা এ বছরই রুপালি পর্দায় তাকে দেখা যেতে পারে। সূত্রটি আরও বলেন, পশমিনা মঞ্চ নাটকে বেশ সক্রিয়। মুম্বাইয়ে ব্যারি জনের অভিনয়ের স্কুলে ছয় মাসের কোর্সও করেছেন।

Image result for পশমিনা রোশন

পাশাপাশি মঞ্চ অভিনেতা অভিষেক পান্ডে, ভারতের সাহিত্য নাটক অ্যাওয়ার্ড জয়ী অভিনেত্রী-পরিচালক নাদিরা বাব্বর ও মার্কিন নাট্যকার জেফ গোলবার্গের কাছেও প্রশিক্ষণ নিয়েছেন পশমিনা। শুধু তাই নয়, অভিনয়ের বিষয়ে হৃতিকও তাকে পরামর্শ দেন। পশমিনার বয়স ২৪ হলেও তিনি অত্যন্ত ব্যক্তিত্বসম্পন্ন এবং তাঁর ছবি দেখেই বোঝা যায় যে রোশন পরিবারের ধারা অনুযায়ী তিনি অত্যন্ত সু্ন্দরী। ২৪ বছরের পশমিনা দীর্ঘ সময় থিয়েটার করেছেন, থিয়েটারের প্রশিক্ষণও নিয়েছেন ব্যারি জন-এর ইনস্টিটিউট থেকে।

Related image

নাদিরা বব্বর ও মার্কিন নাট্যকার জেফ গোল্ডবার্গ-এর তত্ত্বাবধানে উল্লেখযোগ্য কাজ করেছেন থিয়েটারে। এই বছরের গোড়ায় গোল্ডবার্গ-এর নাটক ‘ইম্পর্ট্যান্স অফ বিয়িং আর্নেস্ট’-ই পশমিনার প্রথম মঞ্চাভিনয়। কিন্তু হৃতিক-সহ রোশন পরিবারের অনেকেই চেয়েছিলেন পশমিনাও বড়পর্দায় অভিনয় শুরু করুন। এ বছরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন পশমিনা। পশমিনার হলো হৃত্বিক মেন্টর। পশমিনা রোশন হলেন হৃতিক রোশনের কাকা, সঙ্গীত পরিচালক রাজেশ রোশনের মেয়ে।

Related image

আগে শোনা গিয়েছিল যে পশমিনাকে বলিউডে আনবেন রাকেশ রোশন নিজে। কিন্তু এখন শোনা যাচ্ছে যে বলিউডের একটি অত্যন্ত নামজাদা প্রযোজনা সংস্থা পশমিনাকে ব্রেক দিতে চলেছেন। পশমিনা ও হৃতিকের সম্পর্ক খুবই ভালো। প্রতি বছর রাখিপূর্ণিমায় হৃতিককে রাখি পরান পশমিনা। এবছর হৃতিকের ছেলের জন্মদিনেও তাঁকে দেখা গিয়েছে। শোনা যায়, হৃতিক তাঁকে আদর করে ডাকেন প্রিটিয়েস্ট রোশন। কিন্তু পশমিনা কোন ছবিতে এবং কোন প্রযোজনা সংস্থার হাত ধরে ডেবিউ করতে চলেছেন, তা এখনও জানা যায়নি।

 

Related image

 

তারকালয়/১১/০১/২০২০ রিয়া

Previous ArticleNext Article