সেলিব্রিটি বার্তা

আবারো বড় পর্দায় ফিরছেন পূর্নিমা ।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পুর্নিমা।পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব। দীর্ঘ দুই দশকের বেশি সময় ধরে বাংলা সিনেমা জগতের মুগ্ধতার সাথে অভিনয় চালিয়ে যাচ্ছেন।বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায় ও বেশ প্রশংসা কুড়িয়েছেন।তবে বেশ কয়েক বছর থেকে চলচ্চিত্রে এ অভিনেত্রীর অনুপস্থিতি অনেকটাই আশাহত করে দর্শকদের।চলচ্চিত্রে দেখা না মিললেও উপস্থাপনা এবং বিশেষ দিন উপলক্ষে নাটক টেলিফিল্মে পুর্নিমা এখন ও সরব।

দীর্ঘ সময় পরে এবারে দুটি চলচ্চিত্রে দর্শকরা ফিরে পাবেন হারিয়ে যাওয়া এই মিষ্টি নায়িকাকে।জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমার মাধ্যমে ফিরছেন এই নায়িকা।প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলী কথাচিত্র থেকে নির্মিত হচ্ছে বাংলা চলচ্চিত্র ‘জ্যাম’। ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।পু্রিমা ছাড়াও আরও অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস, ঋতুপর্ণা সেনগুপ্ত ও মিশা সওদাগর।

একই নির্মাতার আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন । নতুন ছবিটির নাম ‘গাঙচিল’।ছবিটিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করবে চিত্রনায়ক ফেরদৌস।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে এটি।

তারকালয়/২ সেপ্টেম্বর,২০১৮/শায়লা

Previous ArticleNext Article