সেলিব্রিটি বার্তা

শখের আড়াল প্রীতি

আলোচিত অভিনেত্রী, নায়িকা, তাক লাগানো নৃত্যশিল্পী শখ। তিনি এখন কোথায়? গেল ঈদে এত টেলিফিল্ম নাটক  ঈদ আয়োজন  কোন  কিছুতেই শখের উপস্থিতি ছিল না বললেই চলে। কিছু নাটক প্রচার হয়েছে। সেগুলোও আলোচিত নয়। তাহলে শখ কোথায়! মিডিয়া  জগতে  প্রায় বছরখানেক ধরেই শখের উপস্থিতি জোরালো নয়। সমসাময়িক সব মডেল-অভিনেত্রী থেকে এ জায়গাটায় অনেক পিছিয়ে আছেন শখ। তাকে নিয়ে কোথাও তেমন আলচনাও নেই।

একাধিক সমালোচক বলেন, এক সময় মৌসুমী, শাবনূর, বিপাশা, তারিন বুঝে শুনে পরিবারের সঙ্গে আলোচনা করে অভিনয়ে ছিলেন।কিন্তু শখের বেলায় এমনটা নয়। তিনি জা ভাল মনে করেন ঠিক  তাই করেন। স্কুল  কলেজ জিবনেও এমনটাই ছিলেন তিনি।কিন্তু এই মিডিয়া জগতে  চাইলেও নিজের হয়ে থাকা জায় না। ইচ্ছে গুলোও নিজের মত করে থাকে না।

মিডিয়ায় বরাবরই অনিয়মিত।  আড়ালে  থাকতেই বোধহয় পছন্দ করেন। অনেকে  মনে করছেন  নিলয়ের সাথে বিচ্ছেদ ই হয়ত প্রধান কারন।  নিলয় নিয়মিত অভিনয় করছেন। শখকেই বরং অনিয়মিত দেখা জায়। শুরুর দিকে শখের যেমন জনপ্রিয়তা, সম্ভাবনা ছিল। তার কিছুই এখন খুঁজে পাওয়া যাচ্ছে না। তাহলে কি হারিয়ে  গেলেন শখ? অনেকেরই জানা নেই এমন প্রস্নের উত্তর।

তারকালয়/১ সেপ্টেম্বর,২০১৮/শায়লা

Previous ArticleNext Article