সেলিব্রিটি বার্তা

অন্যরকম রূপে শুভশ্রী গাঙ্গুলী!!

গণ মাধ্যমে প্রথম সু খবর নিয়ে আসে রাজ ও শুভশ্রী তাদের ভক্তদের জন্যে। আর সেটি হচ্ছে শুভশ্রী রাজ চক্রবর্তী সন্তানের মা হতে যাচ্ছেন। তারা দুইজন তাদের টুইটার অ্যাকাউন্টে ছবি পোস্ট, ক্যাপশনের মাধ্যমে জানান দেন।
কিন্তু এবার টি-শার্ট নয়— দক্ষিণী ট্রাডিশনাল শাড়িতে সেজেছেন শুভশ্রী, পাশে ছিলেন তার স্বামী রাজ। সন্তানসম্ভবা হওয়ার খবর দেওয়ার পর এই প্রথম প্রকাশ্যে এল শুভশ্রীর ছবি। রাজ ক্যাপশনে লিখেছেন, ‘তোমার বাইরের ও অন্তরের সৌন্দর্য আমাকে বারবার অভিভূত করে। মনে হয় ক্লাউড নাইনে আছি।’ কিছুটা অন্যরকম সুন্দর লাগছে জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।
কিছুদিন আগে ঘূর্ণিঝড় আম্পানে বিপর্যস্ত হয় কলকাতা। সেই পরিস্থিতি নাড়িয়ে দিয়েছিল শুভশ্রীকে। গর্ভস্থ সন্তানের জন্য কলম ধরেন। জানান ছোট্ট প্রাণের না পাওয়া এবং এক মায়ের অসহায়তা আহ্বান। কলকাতার এমন অবস্থায় দেখে চিন্তিত ছিলেন তার স্বামী রাজ চক্রবর্তী,কেনো এখন শুভশ্রীকে কোনো মোটেও দুশ্চিন্তায় রাখা যাবে না কেননা এটা তার শরীরের জন্যে হানি হতে পারে। কেনো তাই সময় তারা চেক আপ করানোর জন্যেও বের হতে পারবে না , ঘরে বসেই পরামর্শ নিয়ে থাকতে হবে তাদের এবং যথেষ্ট সাবধানতা অবলম্বন করতে হবে।
Raj Chakraborty's Next Film Dharmajuddho | The Kolkata Mail
শুভশ্রীকে সর্বশেষ দেখা যায় রাজ পরিচালিত ‘পরিণীতায়। আর এই চলচ্চিত্রটি দর্শকদের অনেকটা দৃষ্টি আকর্ষণ করে এবং ব্যবসা সফল হয়। শুভশ্রী অভিনয় যথেষ্ট প্রশংসনীয় ভূমিকা পালন করেছেন
মুক্তির অপেক্ষায় আছে ‘ধর্মযু’দ্ধ’। পরিণীতার পর পর ই শ্যুটিং শেষ করেছেন তারা।
তারকালয়  ০১/০৬/২০২০ই রিয়া
Previous ArticleNext Article