বিনোদন, সেলিব্রিটি বার্তা

জ্যাকলিন হলেন মিসেস সিরিয়াল কিলার??

করোনার জন্য সব রকম সিনেমার হল বন্ধ। তাই ঘরে বসে অনলাইন স্ট্রিমিংই এখন ভরসা সবার। সেই বিষয়টি মাথায়া রেখেই নেটফ্লিক্স মুক্তি দিচ্ছে একের পর এক সিনেমা, সিরিজি। এবার সেখানে মুক্তি পেয়েছে ‘মিসেস সিরিয়াল কিলার’। এখানেই সিরিয়াল কিলার চরিত্রে দেখা যাবে জ্যাকলিনকে। এর আগে বলিউডের রাপার বাদশার গান ‘গেন্দা ফুল’ দিয়ে আলোচনায় আসেন জ্যাকলিন ফার্নান্দেজ।

Badshah's Bengali Genda Phool Fantasy | The Voice Of Fashion

সেই গানের ভিডিও প্রকাশের পর থেকেই শ্রীলঙ্কান এই বলিউড সুন্দরীকে সবাই বড়লোকের বেটি বলে ডাকছেন। শাড়িতে বাঙালি নারীর সাজে মন ভরিয়েছেন দর্শকের। এখন রূপালী পর্দার বাসিন্দা হলেও একসময় টানা চার বছর সক্রিয় সাংবাদিকতা করেছেন জ্যাকলিন। ২০০৬ সালে তিনি মিস শ্রীলঙ্কা প্রতিযোগিতায় জয়ী হন।

সে বছর লস অ্যাঞ্জেলসে মিস ইউনিভার্স-এর মঞ্চে দেশের প্রতিনিধিত্ব করেন। ২০০৯ সালে ভারতে আসেন মডেলিং-এর কাজে। সে বছরই সুজয় ঘোষের কাছ থেকে ‘আলাদিন’ ছবিতে কাজের সুযোগ। করোনা ভাইরাসের কারণে লকডাউনে বহুদিন হল পানভেলের বাগান বাড়িতে সপরিবারে আটকে রয়েছেন সালমান খান। সেদিকে লকডাউনে সালমানের বাগান বাড়িতে আটকে আছেন জ্যাকুলিন। সালমানের পরিবারের সঙ্গে দারুণ সময় কাটছে তার।

বন্দি অবস্থাতেও মাঝে মধ্যেই তিনি নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রাখার চেষ্টা করছেন। অবসরে সালমান-জ্যাকুলিন জুটি বেঁধে নতুন একটি মিউজিক ভিডিওতে কাজ করলেন। এরপর লকডাউনের মাঝেই সালমান খানের সাথে তিনি তেরে বিনা গানের ভিডিও করেছেন। এবার জ্যাকলিন হাজির হলেন সিরিয়াল কিলার চরিত্রে।তার স্বামী চরিত্রে আছেন মনোজ বাজপেয়ী। আর মোহিত রায়নাকে দেখা যাবে পুলিশ অফিসারের ভূমিকায়। এ ছবির পরিচালনা করছেন শিরিষ কুন্দর।

Mrs. Serial Killer - Wikipedia

কাহিনী সংক্ষেপ: এই গল্পে দেখা যায় মনোজ বাজপেয়ীর বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি সিরিয়াল কিলার। মেয়েদের খুন করে বেড়ান। সেই কারণে জেল হয় তার। তখন তার স্ত্রী জ্যাকলিন এগিয়ে আসেন। একের পর এক অপরাধ করে বেড়ান স্বামীকে দায়মুক্ত করতে। স্বামীর খুনের বদলা নিতে যিনি একের পর এক খুন করে চলেন।

Mrs. Serial Killer Review: Jacqueline Fernandez Competes With ...

তারকালয়  ০২/০৬/২০২০ই রিয়া

Previous ArticleNext Article