বিনোদন, সেলিব্রিটি বার্তা

অমিতাভ ও জয়া বচ্চনের গোপন তথ্য ফাঁস!!

বলিউডের সেরা দম্পতি মধ্যে অন্যতম অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। ১৯৭৩ সালের ৩ জুন অভিনেত্রী জয়া ভাদুড়ির সঙ্গে গাঁটছড়া বাঁধেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। বড় পর্দায় জুটি বেঁধেও অভিনয় করেছেন অমিতাভ-জয়া। ‘শোলে’, মিলি, ‘সিলসিলা’, ‘অভিমান’, ‘চুপকে চুপকে’, কাভি খুশি কাভি গামসহ বেশকিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তারা। অনেক হিট ছবিও উপহার করেছেন দর্শকদের একসঙ্গে সিনেমায় অভিনয় করতে গিয়েই জড়িয়ে ছিলেন ভালোবাসার বন্ধনে। এরপর বিয়ে করেন তারা।
tarokaloy_amitab_and_ jaya_ bacchan
তাদের দুটি সন্তান, শ্বেতা নন্দা এবং অভিষেক বচ্চন। অভিষেকও বাবা অমিতাভের মতো পেশায় অভিনেতা এবং তিনি অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাইকে বিয়ে করেছেন। তাদের মেয়ে হলো আরাধ্যা । নাতিন আরাধ্যা সাথে ভালই সময় কাটান অমিতাভ – জয়া। অন্যদিকে শ্বেতা বিয়ে করেছেন ব্যবসায়ী নিখিল নন্দাকে, তাঁদের ঘরে দুই সন্তান নাভিয়া নাভেলি ও অগস্ত্য। ৪৭ তম বিবাহবার্ষিকীতে অমিতাভ ও জয়া বচ্চন নিজেদের জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়ার এক গোপন তথ্য ফাঁস করলেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন।
tarokaloy_amitab_and_ jaya_ bacchan
নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই পুরনো ছবির পোস্ট দেয়ার সাথে নিজেদের পুরনো খবরও তুলে ধরলেন বিগ বি। অমিতাভ-জয়া বচ্চনের বিয়ের ৪৭ বছর পূর্ণ হলো গত বুধবার। সেই উপলক্ষে নিজের সোশ্যাল মিডিয়ায় জয়ার সঙ্গে বিয়ের সেই পুরনো ছবি শেয়ার করে অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চন নিজের ট্যুইটে জানান, জঞ্জির ছবি সাফল্যের পর তাঁরা লন্ডন যাবেন বলে ঠিক করেন। জঞ্জিরের সাফল্যের জন্য জয়া ভাদুড়ি-সহ বেশ কয়েকজন বন্ধুর সঙ্গে লন্ডনে যাওয়ার পরিকল্পনা করেন। কিন্তু অমিতাভের বাবা হরিবংশ রাই বচ্চনের জন্য ছেলে অমিতাভের ওই পরিকল্পনা পিছায় ।
tarokaloy_amitab_and_ jaya_ bacchan
ছেলে লন্ডনে কাদের সঙ্গে যাচ্ছেন বলে জানায় অমিতাভের বাবা স্পষ্ট জানিয়ে দেন, বিয়ে করে তবেই যেন তিনি জয়াকে নিয়ে লন্ডনে যান। বিয়ে না করে জয়াকে নিয়ে তিনি লন্ডনে যেতে পারবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন বিগ বি-র বাবা। বাবার কথা মেনেই এরপর তিনি বিয়ের পিঁড়িতে বসে পড়েন। করোনা ভাইরাসের পরিস্থিতির কারণে নয়াদিল্লিতে আটকে রয়েছেন জয়া বচ্চন। তাই মুম্বাই থেকে তার জন্য বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন অমিতাভ। স্ক্রিনের বাইরেও বিগ বি কতটা রোমান্টিক তা ছবি পোস্টের মাধ্যমে প্রকাশ পেলো। অমিতাভ – জয়া এই জুটি বলিউডের সেরা তারকা দম্পতি হিসেবেই চিহ্নিত। বহু তারকা দম্পতির কাছে তারা উদাহরণ হয়ে রয়েছেন।
tarokaloy_amitab_and_ jaya_ bacchan
তারকালয়  ০৫/০৬/২০২০ই রিয়া
Previous ArticleNext Article