বিনোদন, সেলিব্রিটি বার্তা

গোপনে বিয়ে করলেন খেলোয়াড় হার্দিক পান্ডিয়া??

ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং বলিউডের সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচের প্রেমের গল্প সবারই জানা। ২০২০ সাল শুরু হওয়ার দিনই ভাসমান ইয়টে নাতাশার সঙ্গে আংটি বদল করেন হার্দিক পান্ডিয়া। ওইদিন নাতাশা এবং হার্দিক চুপিসাড়েই বাগদান পর্ব সেরে ফেলেন। খুব শিগগিরই বিয়ে করার কথাও জানিয়েছিল এ জুটি। এবার জানা গেল করোনাভাইরাসের লকডাউনের মধ্যেই বিয়ে করে ফেলেছেন হার্দিক ও নাতাশা।
তবে বিয়ের খবর সরাসরি জানাননি হার্দিক পান্ডিয়া। এর বদলে জানিয়েছেন নাতাশার সন্তানসম্ভবা হওয়ার খবর। তিনি স্পষ্ট জানিয়ে দেন, শিগগিরই তাঁদের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। যা দেখে অনেকের মনেই প্রশ্ন জাগে, তাহলে কি বিয়ের আগেই সন্তান গ্রহণ করছেন হার্দিক-নাতাশা? নাকি গোপনে বিয়ে করে ফেলেছেন তারা দুজন?
অবশেষে সিবকিছু স্বীকার করলেন হার্দিক
tarokaloy_Hardik _Pandya _and _natasha
এসব প্রশ্নের উত্তর হার্দিক দেননি। পাওয়া গেছে বলিউডের বিখ্যাত ট্যাবলয়েড ম্যাগাজিন ফিল্মফেয়ারের মাধ্যমে। রোববার এক টুইটবার্তায় ফিল্মফেয়ার জানিয়েছে, লকডাউনের মধ্যেই কোয়ারেন্টাইন বিয়ে করেছেন হার্দিক ও নাতাশা।
খবরের সত্যতা নিশ্চিত করতে বিয়ের একটি ছবিও প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ঘরের মধ্যে সীমিত পরিসরের আয়োজনে নাতাশার হাত নিজের হাতে নেয়ার মাধ্যমে বিয়ের কাজ সম্পন্ন করছেন হার্দিক।
Hardik Pandya and Natasa Stankovic are expecting their FIRST baby ...
tarokaloy_Hardik _Pandya _and _natasha
তার আগেই অবশ্য নাতাশার প্রেগন্যান্ট হওয়ার খবর ইন্সটাগ্রামে জানিয়েছেন হার্দিক।দুজনের পাশাপাশি দাঁড়ানো ছবিতে নাতাশার পেটে হাত দিয়ে রেখেছেন হার্দিক। সবার কাছে দোয়া চেয়েছেন অনাগত সন্তানের জন্য। হার্দিক লিখেছেন, ‘নাতাশার সঙ্গে আমার যাত্রাটা শুরু থেকেই অসাধারণ ছিল এবং এটা এখন পরবর্তী ধাপে পৌঁছানোর অপেক্ষায়। আমরা আমাদের মাঝে নতুন একটি জীবনকে স্বাগত জানাতে মুখে রয়েছি। জীবনের নতুন এ ধাপের জন্য আমরা উত্তেজিত এবং আপনাদের সকলের দোয়া প্রার্থনা করছি।’
Hardik Pandya and Natasa Stankovic are expecting their FIRST baby ...
tarokaloy_Hardik _Pandya _and _natasha
এই ছবিতে ভারতের ক্রিকেটার এবং বলিউডের অনেক তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। যার মধ্যে রয়েছে বিরাট কোহলি, ইয়ুজভেন্দ্র চাহাল, শুভমান গিল, মুনাফ প্যাটেল, মায়াঙ্ক আগারওয়াল, সুনিল শেঠি, ক্রিস্টেল ডি সুজা, গুরু রান্ধওয়া প্রমুখ। শুভেচ্ছা জানান নাতাশা স্ট্যাঙ্কোভিচের প্রাক্তন বন্ধু আলি গোনিও।
tarokaloy_natasha_and ali_
তারকালয়  ০৪/০৬/২০২০ই রিয়া
Previous ArticleNext Article